ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০২:১৬ অপরাহ্ন
সাভারে কোটি টাকার হিরোইন সহ আটক ২
মোহাম্মদ ইয়াসিন,সাভার:

ঢাকার উপকন্ঠ সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮০০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।যার বাজার মূল্য প্রায় ৮০লাখ টাকা।

রোববার (২৫ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) ওবায়দুল ইসলাম।

এরআগে রোববার (২৫ জুলাই) সকালে বিপুল পরিমানের হেরোইন মজুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে সাভার পৌর এলাকার বাড্ডা ভাটপাড়া মহল্লায় অভিযান চালিয়ে  হেরোইন বিক্রয় কালে রাসেল(২৮) আল আমিন(৩০) দ্বয় কে আটক করা হয়। উভয়েই সাভারের বাড্ডা ভাট পাড়া এলাকার বাসিন্দা চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়,বিপুল পরিমানের মাদক মজুদ ভাটপাড়া এলাকায় রাসেল আল আমিন প্রকাশ্যে হেরোইন বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাদের দুজনকে আটক করে দেহ তল্লাশি করে ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) ওবায়দুল ইসলাম জানান, মাদক বিক্রির সময় হাতে নাতে তাদের দুজনকে আটক করা হয়েছে। পরে দুপুরে তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

2 responses to “সাভারে কোটি টাকার হিরোইন সহ আটক ২”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/39926 […]

  2. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/39926 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x