ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
মাদারীপুরে কুকুরের কামড়ে ছেলের মৃত্যু শুনে মায়ের আত্মহত্যা
রকিবুজ্জামান মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে কুকুরের কামড়ে নয়ন পাল (৩৪) নামে এক ফার্মেসী কর্মচারীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।এদিকে নয়ন পালের অকাল মৃত্যুর খবরে তার মা মেঘনা পাল (৬০) বিষপান করেন এবং পরবর্তীতে আজ শুক্রবার (২৩ জুলাই) তিনিও মারা যান।

এলাকাবাসী সুত্রে জানা যায়,নয়ন পাল পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামের গৌতম পালের ছেলে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে হাওলাদার ফার্মেসীর কর্মচারী ছিলেন।এদিকে আদরের বড় ছেলের অকাল মৃত্যু সইতে না পেরে বৃহস্পতিবার দুপুরে নয়ন পালের বৃদ্ধ মা বিষপান করেন এবং আজ শুক্রবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
নিহতের পরিবার সূত্রে জানা যায়,গত ৫ জুলাই সকালে নয়ন পাল নিজ ঘরের সামনে একটি কুকুর দেখে তাড়াতে যায়। এতে কুকুরটি ক্ষিপ্ত হয়ে নয়নকে ৫-৬ টি কামড় দিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে বাড়িতে নিয়ে আসেন পরিবারের লোকজন।
পরে বুধবার সকালে নয়ন পাল পুনঃরায় অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মহাখালীর একটি হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় একদিন পর বৃহস্পতিবার তার মৃত্যু হয়।
এদিকে, সংসারের একমাত্র উপার্জনক্ষম বড় ছেলে নয়ন পালের মৃত্যুর শোক সইতে না পেরে তার বৃদ্ধ মা মেঘনা পাল (৬০) বিষপান করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের অন্য সদস্যরা মেঘনা পালকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।সেখানেই আজ শুক্রবার(২৩ জুলাই) সকালে তিনি মারা যান। নিহতদের প্রতিবেশীরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলে নয়নের মৃত্যুর শোক সইতে না পেরে তার মা মেঘনা পাল আত্মহত্যা করেছেন। পরপর দুই দিন পরিবারের কাছের দুজনকে হারিয়ে শোকে পাথর হয়ে গেছে গৌতম পালের পরিবার। এ ঘটনায় নিহতদের পরিবারে চলছে শোকের মাতম।

রকিবুজ্জামান, মাদারীপুর।
০১৭৯৪৪৪০৯২২

One response to “মাদারীপুরে কুকুরের কামড়ে ছেলের মৃত্যু শুনে মায়ের আত্মহত্যা”

  1. I think the admin of this web page is actually working hard in support of his web site, since here every data is quality based information.

Leave a Reply

Your email address will not be published.

x