ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

গত ২৪ ঘণ্টায় বগুড়ার ৩টি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় একজন এবং উপসর্গে ১৪ জন মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত সময়ের মধ্যে মৃত্যু হয় তাদের।

একই সময়ে জেলায় দুইটি পিসিআর ল্যাবে ২১৫ নমুনায় নতুন করে আরও ৮৪ জন করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক)-এর পিসিআর ল্যাবে ১৮৮ নমুনায় ৬৯ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৭ নমুনায় ১৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৯ দশমিক ০৬ শতাংশ। এদের মধ্যে সদরের ৬০, দুপচাঁচিয়ায় ৮, ধুনটে ৬, সোনাতলায় ৩, আদমদীঘি ২, কাহালুতে ২, শিবগঞ্জ, শেরপুর ও নন্দীগ্রামে একজন করে। এছাড়া একই সময়ে ১৮২ জন সুস্থ হয়েছেন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক শুক্রবার (২৩ জুলাই) বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে এসব তথ্য জানান।

ডা. সাজ্জাদ জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৭০৮ জন করোনায় শনাক্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ২৮৬ জন এবং ৫২৭ জন মারা গেছেন। এছাড়া জেলায় ১ হাজার ৯৫ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x