ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
ময়মনসিংহে ঈদের দ্বিতীয় দিনে রাস্তা পাকাকরণের দাবীতে মানববন্ধন
এস.এম জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ

ময়মনসিংহে ঈদের দ্বিতীয় দিনে রাস্তা পাকাকরণের দাবীতে মানববন্ধন

ঈদ-আনন্দ উপেক্ষা করে ময়মনসিংহের ত্রিশালের কানহর উকিলবাড়ি টু কালির বাজার সড়কের সড়কের দেওয়ানিয়া বাড়ি, দড়ি কাঁঠাল, ডুগুলিয়া অংশের প্রায় চার কিলোমিটার সড়ক পাঁকাকরণের দাবিতে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

ঈদের দ্বিতীয় দিন ২২ জুলাই  বৃহস্পতিবার সকালে উপজেলার ঐতিহ্যবাহী কাঁঠাল ইউনিয়নের    দড়ি কাঠাল ও ডুগুলিয়া অংশের সড়কটি পাঁকাকরনের দাবি জানান মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণকারীরা। সড়কটি দড়ি কাঁঠাল এলাকার অংশে মারাত্মকভাবে খানাখন্দ সৃষ্টি হয়ে চলাচলের অনুপযোগী অবস্থা।

স্থানীয়রা জানান, দীর্ঘ কয়েক বছর যাবৎ রাস্তাটি মরণ ফাঁদে পরিণত হয়েছে। অন্যদিকে রাস্তাটি খারাপের কারনে এলাকায় কোন বিয়ে সাদী হচ্ছে না । গর্ভবতী মায়েরা জরুরি অবস্থায় উপজেলা, জেলা সদর হাসপাতলে যাওয়ার পথে চরম ভোগান্তির স্বীকার। প্রায় সাড়ে তিন কিলোমিটার এলাকায় মানববন্ধনে অংশগ্রহণ করে এলাকার হাজারো মানুষ । এ সময় স্কুল কলেজের ছাত্র ছাত্রী এমনকি বাড়ির গৃহিণীরাও মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে ফজলুল করিম, ডাক্তার কবির রায়হান, হাসানুজ্জামান নয়ন, মাহাবুল আলম রতনসহ সামাজিক রাজনীতক ব্যাক্তিবর্গ বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন। এসময় বক্তারা রাস্তাটি দ্রুত পাকাকরণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানান । মানববন্ধন শেষে গণস্বাক্ষর কর্মসূচী গ্রহণ করেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published.

x