ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
রৌমারীতে ফ্রিজে মাংস রাখাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাই নিহত
শফিকুল ইসলাম, রৌমারী, কুড়িগ্রাম

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় কোরবানির মাংস ফ্রিজে রাখা নিয়ে কথা কাটাকাটির জেরে ছোট ভাইয়ের ঘুষিতে নিহত হয়েছেন বড় ভাই নইমুদ্দিন (৫৫)।

বুধবার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর গ্রামের হামিদপুর এলাকায় নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনার অভিযুক্ত ছোট ভাই আব্দুল জলিলক (৩৮)-কে আটক করেছে পুলিশ। আব্দুল জলিল ও নিহত নইমুদ্দিন হামিদপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নইমুদ্দিনরা তিন ভাই। বুধবার সকালে কোরবানি করার পর ফ্রিজে মাংস রাখা নিয়ে তার অপর দুই ভাই জলিল ও খলিলের মধ্যে কথা কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়। পরে বড় ভাই নইমুদ্দিন বাড়ির পাশের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় জলিল তাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগালি করেন। একপর্যায়ে বড় ভাই নইমুদ্দিনকে সজোরে ঘুষি মারলে তিনি দোকানের সামনের সিমেন্টের তৈরি বেঞ্জের  উপর পরে মাথায়  গুরুতর আঘাত পান। আহত অবস্থায় তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এসময় স্থানীয়রা ছোট ভাই জলিলকে আটক করে বেঁধে রাখলে রৌমারী থানা পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাসির  বিল্লাহ জানান, এ ঘটনার সঙ্গে জড়িত নিহতের ছোট ভাই আব্দুল জলিলকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার (২২ জুলাই) কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

3 responses to “রৌমারীতে ফ্রিজে মাংস রাখাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাই নিহত”

  1. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/38870 […]

  2. As the admin of this web page is working, no hesitation very shortly it will be famous, due to its quality
    contents.

  3. … [Trackback]

    […] Here you will find 85513 more Information to that Topic: doinikdak.com/news/38870 […]

Leave a Reply

Your email address will not be published.

x