ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন
রৌমারীতে ১৪৬০ টি পরিবারের মাঝে মাংস সহ ঈদ সামগ্রী বিতরণ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

রৌমারীতে  ১৪৬০ টি পরিবারের মাঝে  মাংস সহ ঈদ সামগ্রী বিতরণ

অসহায় ও দুঃস্থ  মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে কুড়িগ্রামের রৌমারীতে ‘রোটারী ক্লাব অফ ঢাকা’ এর পক্ষ থেকে  ১৪৬০  টি  অসহায়, গরিব ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য  সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোটারী কমিউনিটি কর্পস অফ রৌমারী’র বাস্তবায়নে বুধবার (২১ জুলাই) দুপুর ২টার দিকে রৌমারী  উপজেলার শৌলমারী ইউনিয়নের শৌলমারী গ্রামের রফিকুল আলম শাহীনের বাড়ির সামনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পোলাও চাল ২ কেজি,মাংস ১ কেজি,আটা ২ কেজি,সয়াবিন তেল আধা লিটার, লবণ আধা কেজি,সাবান ১ টি,ও  গোস্তের মসলা ২৫ গ্রাম।

এসময় উপস্থিত ছিলেন রোটারী কমিউনিটি কর্পস অফ রৌমারীর সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম শাহীন, সহ সভাপতি আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন,সদস্য এম এ ওসমান, জাহিদুল ইসলাম জাহিদ, আবুল কালাম আজাদ, খন্দকার সুমন,শৌলমারী এম আর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন,ইউপি সদস্য শাফিউর রহমান শাফি প্রমুখ।

এসব খাদ্য সামগ্রী পেয়ে চতলাকান্দা গ্রামের রনজু মিয়া বলেন,  এসব জিনিস হাতে পাওয়ার পর আমার মন বলছে,  এ বছর সত্যিকারের  ঈদ উপভোগ করতে  পারমু। আল্লাহ উনাদের  মঙ্গল  করুক।

রোটারী কমিউনিটি কর্পস অফ রৌমারী’র সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম শাহীন বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতিবছরের ন্যায় এবারেও এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিতের মাধ্যমে উপজেলার ৪ টি ইউনিয়নের  ১৪৬০ টি হতদরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  এ সময় তিনি আরও বলেন, ‘রোটারী ক্লাব অফ ঢাকা’ সবসময় সমাজের  অসহায়, গরিব ও হতদরিদ্র মানুষের পাশে ছিলো আছে এবং থাকবে

One response to “রৌমারীতে ১৪৬০ টি পরিবারের মাঝে মাংস সহ ঈদ সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/38815 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x