ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
বিয়ের দাওয়াত দিতে গিয়ে সৎ মা-ভাই ও বাবার নির্যাতনের শিকার দুই ভাই
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
বাবাকে বিয়ের দাওয়াত দিতে এসে বাবার হাতেই মার খেয়েছেন হাফিজ ও হাসিব নামে দুই ভাই। আজ বিকেল সাড়ে ৫টায় বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামে এই ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় ওই দুই ভাই পাথরঘাটা থানায় বাবা ইউনূসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।
আহত হাফিজুল জানান, মায়ের পরামর্শে আমরা দুই ভাই বিয়ের দিনক্ষণ ঠিক হলে ঈদের দিন বিকেলে বাবাকে বিষয়টি জানাতে ও দাওয়াত দিতে যাই। সেখানে গেলেই আমাদের বাবা, সৎ মা ও সৎ ভাই মিলে আমাদের মারধর করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাথরঘাটা হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয় সাবেক ইউপি সদস্য সোহরাব হোসেন জানান, হাসিব ও হাফিজ যখন ছোট, তখন থেকেই তাঁদের কোনো খোঁজ খবর নিতো না ইউনূস। পরবর্তীতে তিনি দ্বিতীয় বিয়ে করে। তাঁর দুই ছেলে আজ বিয়ের দাওয়াত দিতে আসলে তাঁদের মারধর করেন তিনি। পরে স্থানীয়রা তাঁদের দুই ভাইকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে ইউনূসের বিচার চেয়ে এলাকায় বিক্ষোভ করে। অভিযুক্ত ইউনূসের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি স্বীকার করেছেন।
পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানিয়েছেন, হাসিব ও হাফিজের উভয়েরই হাত ভেঙে গিয়েছে। তাঁদের চিকিৎসা চলছে।
পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আবুল বাশার জানান, এ বিষয়ে আমরা মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত চলছে। অবশ্যই দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

One response to “বিয়ের দাওয়াত দিতে গিয়ে সৎ মা-ভাই ও বাবার নির্যাতনের শিকার দুই ভাই”

  1. 코인 says:

    … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/38845 […]

Leave a Reply

Your email address will not be published.

x