ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে অক্সিজেন কনসেন্ট্রেটর উপহার
আরিফুল ইসলাম জয়
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার  পক্ষ থেকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগিদের জরুরী প্রয়োজনে ২টি অক্সিজেন  কনসেনট্রেটর প্রদান করা হয়েছে।
২০জুলাই মঙ্গলবার দুপুরে  ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার  পক্ষ থেকে ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার কার্যকরি সদস্য প্রফেসর আজিজুল হক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম এর কাছে ২ টি অক্সিজেন  কনসেনট্রেটর হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা, অফিসার ইনচার্জ আলমগীর হোসেন,  উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জালাল উদ্দিন মন্ডল,  ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার কার্যকরী সদস্য মোঃ আয়নুল হক,  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামিম সরোয়ার, সাংস্কৃতিক সম্পাদক, প্রফেসর মাইদুল ইসলাম মুকুল , অর্থ বিষয়ক সম্পাদক  মোঃ মতিয়ার রহমান মুরাদ  । আগামীর সংবাদ পত্রিকার কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম জয়।
করোনা সংকটে জনগণের পাশে দাড়ানোর জন্য ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থাকে উপজেলা প্রসাশন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।তিনি আরো বলেন এযাবৎ ৮ টি কনসেনট্রেটর ও ১১টি অক্সিজেন সিলিন্ডার হল। তিনি আরো দাতা সংস্থাকে এগিয়ে আসতে আহব্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.

x