ঢাকা, সোমবার ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:০৪ পূর্বাহ্ন
ইংল্যান্ডের সাথে এবার কুলিয়ে উঠতে পারল না পাকিস্তান
Reporter Name

ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর টি-টুয়েন্টিতে দারুণ এক জয়ে শুরু করেছিল পাকিস্তান। দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়াল ইংল্যান্ড। সফরকারীদের ৪৫ রানে হারিয়ে বাটলারের দল ফিরিয়েছে সমতা।

লিডসে সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টিতে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারের এক বল হাতে রেখে গুটিয়ে যাওয়ার সময় ২০০ রান জমা করে ইংল্যান্ড। জবাব দিতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১৫৫ পর্যন্ত যেতে পারে পাকিস্তান।

জেসন রয় একটি করে চার-ছয়ে ৪ বলে ১০, অধিনায়ক জশ বাটলার ৭ চার ও ২ ছয়ে ৩৯ বলে ৫৯, মঈন আলি ৬ চার ও এক ছয়ে ১৬ বলে ৩৬ রানে শুরুটা ভালো করে দেন স্বাগতিকদের।পরে ২ চার ও ৩ ছক্কায় গত ম্যাচের সেঞ্চুরিয়ান লিভিংস্টোন ২৩ বলে ৩৮, জনি বেয়ারস্টো ১৩, ক্রিস জর্ডানের ১৪ রানে দুইশ ছোঁয় ইংলিশরা।

মোহাম্মদ হাসনাইন ৩টি, ইমাদ ওয়াসিম ও হারিস রউফ ২টি করে উইকেট নিয়েছেন। একটি করে উইকেট শাহিন আফ্রিদি ও শাদাব খানের দখলে গেছে।

জবাব দিতে নেমে মোহাম্মদ রিজওয়ান ৩৭, অধিনায়ক বাবর আজম ২২, সাকিব মাকসুদ ১৫, মোহাম্মদ হাফিজ ১০, ইমাদ ২০ ও শাদাবের অপরাজিত ৩৬ রানে দেড়শ পেরিয়ে যায় সফরকারীরা।

সাকিব মাহমুদ ৩টি, আদিল রশিদ ও ম্যাচসেরা মঈন ২টি করে উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়ে জয়ে সাহায্য করেছেন টম কারান ও ম্যাট পার্কিনসন।

Leave a Reply

Your email address will not be published.

x