ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
বিধবা ও অসহায় ডায়াবেটিস রোগীদের পাশে মানবিক ডাক্তার ঈদগাঁওর মো: ইউসুফ
স্টাফ রিপোটার,ঈদগাঁও

বিধবা,অসহায়,ডায়াবেটিস রোগীদের পাশে মানবিক ডাক্তার ঈদগাঁওর মো: ইউসুফ

বিধবা,অসহায়,ডায়াবেটিস রোগীদের পাশে মান বিক ডাক্তার ঈদগাঁওর মো: ইউসুফ আলী। তিনি দীর্ঘকাল ধরে বৃহত্তর এলাকার অসহায় মানুষ সহ অসুস্থ রোগীর পাশে চিকিৎসা সেবা মাধ্যমে সহায়তা দিয়ে যাচ্ছেন।

খোঁজ নিয়ে জানা যায়, কক্সবাজার সদরের ঈদগাঁও মড়েল হাসপাতাল এন্ড ডায়াবেটিস কেয়ার সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মানবিক চিকিৎসক ডা: মো: ইউসুফ আলী একজন কোরআনে হাফেজকে দীর্ঘ সাড়ে সাত

বছর ধরে সমস্ত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন বিনা অর্থে। তিনি হচ্ছেন ঈদগাঁও ইউনিয়নের মাইজ পাড়ার হাফেজ মাহফুজুর রহমান। রামুর তেচ্ছিপুর হেফজ খানার শিক্ষক ছিলেন। অসুস্থতার কারনে প্রিয় শিক্ষাঙ্গনে যেতে পারছেন না আর। অসুস্থের ভারে জর্জরিত হয়ে পড়া এমন এক কোরআনে হাফেজকে সম্পূন ফ্রিতে চিকিৎসা সেবার দায়িত্ব নেন ডা: ইউসুফ।

অসুস্থ মাহফুজের সাথে কথা হলে তিনি জানান, ২০১৪ সালের জুলাই থেকে ডায়াবেটিস পরীক্ষা, ইনসুলিন প্রদান, রক্তশূন্যতা বিষয়ক প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন বিনা অর্থে ডাক্তার ইউসুফ আলী। ডাক্তারের প্রতি চিরকৃতজ্ঞ তিনি সহ তাঁর পরিবার।

আবার রক্তশূন্যতায় ভোগা ঈদগাঁওর দুই শিশুর পাশে ছিলেন এই মানবিক ডাক্তার মো: ইউসুফ। এ ধরনের বহু বিধবা ও ডায়াবেটিস রোগীকে তিনি ফ্রিতে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। রোগী দের নিরলস সেবা দিচ্ছেন তিনি। করোনাকালীন সময়ে তাঁর মানবিক চিকিৎসা সেবা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে, ডা: মো: ইউসুফ আলী সত্যিই মানব সেবার উপযুক্ত একজন মানুষ। যোগ্য বলেই সৃষ্টিকর্তা মহান এই দায়িত্বটি তাঁকেই নিয়োজিত করেন। বৃহত্তর ঈদগাঁওর সাধারণ মানুষ কিংবা রোগীদের কাছে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। নিজের অর্থের দিকে না থাকিয়ে মানবিকতায় এগিয়ে যাচ্ছেন ডা: ইউসুফ

3 responses to “বিধবা ও অসহায় ডায়াবেটিস রোগীদের পাশে মানবিক ডাক্তার ঈদগাঁওর মো: ইউসুফ”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/36967 […]

  2. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/36967 […]

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/36967 […]

Leave a Reply

Your email address will not be published.

x