ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
ময়মনসিংহে পরিবহন শ্রমিকদেরকে প্রধানমন্ত্রীর উপহার সহায়তা দিলেন সিটি মেয়র
তাপস কর,ময়মনসিংহ

ময়মনসিংহে করোনায় ক্ষতিগ্রস্ত ৬ শ ৫০ জন পরিবহন শ্রমিকদের মাঝে ৫ শ,

টাকা করে প্রধানমন্ত্রীর উপহার  হিসেবে নগদ সহায়তা তুলে দিয়েছেন- ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। বুধবার বিকেলে প্রিমিয়ার আইডিয়াল স্কুল প্রাঙ্গণে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সভাপতির বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, লকডাউনে সবচেয়ে ক্ষতিগ্রহস্ত পরিবহন শ্রমিকগণ। তাই শুরু থেকেই বিভিন্ন সময়ে  ত্রাণ সামগ্রী বিতরণ, নগদ সহায়তা, ঈদ উপহার বিতরণ, ওএমএস কার্ড  বিতরণ ইত্যাদির মাধ্যমে পরিবহন শ্রমিকদের সহযোগিতার চেষ্টা করেছি। আমরা পরিবহন শ্রমিকদের পাশে আছি। এ সময় মেয়র শিগ্রি আরো ৫শ পরিবহন শ্রমিককে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন- এই দেশের একজন মানুষও না খেয়ে মারা যাবে না। তিনি তাঁর ওয়াদা রক্ষা করেছেন। কিন্ত আমাদের অসতর্কতার কারনে করোনা আক্রান্ত হয়ে  প্রায় ১৬ হাজার মানুষ মারা গেছে।

তিনি পরিবহন শ্রমিকদের উদ্দেশ্যে বালেন, আপনারা একটি পরিবারের অবলম্বন। আপনার কিছু হলে একটি পরিবার পথে বসে যাবে। তাই দয়া করে মাস্ক পরুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। এছাড়া আপনাদের হাতে বহু মানুষের নিরাপত্তা জড়িত। দয়া করে মাস্ক ছাড়া কোন যাত্রী উঠাবেন না এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

মেয়র আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যা দিয়েছেন তা অতীতের কোন সরকার দিতে পারে নাই। বিশ্বের বহু স্বচ্ছল দেশ যেখানে টিকা পাইনি সেখানে আমরা গণটিকা কার্যক্রম পরিচালনা করছি। মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বেই তা সম্ভব হয়েছে।

এ সময় মেয়র টিকা নেওয়ার মাধ্যমে করনো নিয়ন্ত্রণে সহযোগিতার জন্য আহবান জানান।

অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০১ আসিফ হোসেন ডন, ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর শীতল সরকার, ময়মনসিংহ জিলা মটরমালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা, মটরযান শ্রমিক ইউনিয়নের সাংগঠিনিক সম্পাদক বিকাশ ঘোষ সহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীগণ, মটরমালিক ও শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

One response to “ময়মনসিংহে পরিবহন শ্রমিকদেরকে প্রধানমন্ত্রীর উপহার সহায়তা দিলেন সিটি মেয়র”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/36256 […]

Leave a Reply

Your email address will not be published.

x