ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন
সরিষাবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার
মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী

 মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ঘর নির্মাণ (আশ্রয়ণ প্রকল্প)পরিদর্শন করেন ময়মনসিংহের

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব)এস.এ.এম রফিকুন্নবী। আজ বুধবার দুপুরে উপজেলার মহাদান ইউনিয়নের রঘুনাথপুর গ্রাম ও পৌরসভার তাড়িয়াপাড়া এলাকায় তৃতীয় লিঙ্গদের জন্য নির্মিত ঘর পরির্দশন ও আশ্রয়ণ প্রকল্পে আশ্রিতাদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

এ সময় উপস্হিত ছিলেন জামালপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রফিকুল ইসলাম,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ,সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান এ কে এম আনিছুর রহমান জুয়েল ও  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘরগুলো পরিদর্শনকালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার ( রাজস্ব) এস. এ. এম রফিকুন্নবী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতো স্বল্প সময়ের মধ্যে বিপুল পরিমাণ আশ্রয়ণ প্রকল্পের ঘরগুলো তৈরী করে দিয়েছেন। আরো বরাদ্ধ রয়েছে তা শীঘ্রই বাস্তবায়নের কাজ শুরু হবে। তিনি ঘরগুলোর গুণগতমান দেখে সন্তোষ প্রকাশ করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা  যায়, ইতোমধ্যে  সরিষাবাড়ী উপজেলায় ৩ শত ২০টি ঘরের নির্মাণ কাজ শেষ করা হয়েছে। এর মধ্যে ২১ টি ঘর জলাবদ্ধতার কারণে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর সার্বিক তত্বাবধানে ঘরগুলো সরিয়ে   উচু স্থানে পুনঃস্থাপনের কাজ চলছে। পুনঃ স্থাপনকৃত ২১টি ঘরের কাজের গুণগতমান দেখে মমনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব)এস.এ.এম রফিকুন্নবী সন্তোষ প্রকাশ করেন।

3 responses to “সরিষাবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/36240 […]

  2. … [Trackback]

    […] There you will find 10365 more Info on that Topic: doinikdak.com/news/36240 […]

  3. sbo says:

    … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/36240 […]

Leave a Reply

Your email address will not be published.

x