ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শরীয়তপুরে নতুন করে করোনায়  আক্রান্ত ৩৮, মৃত্যু ১
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে দ্রুত গতিতে বাড়তে শুরু করেছে করোনা ভাইরাস  আক্রান্ত রোগীর সংখ্যা, জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩৮ জন। এছাড়াও জানা গেছে জেলার ডামুড্যা উপজেলায় মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নতুন আক্রান্ত রোগীরা হলেন, নড়িয়া উপজেলায় ০৪ জন,ভেদরগঞ্জ উপজেলায় ১৯ জন,ডামুড্যা উপজেলায় ০৪ জন, গোসাইরহাট ১১ জন সহ মোট আক্রান্ত ২৪ ঘন্টায় নতুন করে ৩৮ জন বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য প্রশাসন।

আজ রবিবার  (১১ জুলাই) জেলা স্বাস্থ্য প্রশাসন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

এ দিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ডামুড্যা উপজেলায় ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়াও নতুন করে জেলায় সুস্থ হওয়ার কোন খবর পাওয়া যায়নি।

গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ও পরীক্ষার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে ১০৩ জনের। তবে এ পর্যন্ত মোট জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে মোট ১৩২৮৪ জনের।

এতে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসেছে ১০৩ জনের। এ ছাড়াও এ পর্যন্ত নমুনা পরীক্ষার প্রাপ্ত ফলাফল মোট এসেছে ১৩১৩৪ জনের।

গত ২৪ ঘন্টায় জেলায় ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে , তবে করোনার প্রথম থেকে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু বরণ করেছেন ৩০ জন।যার মধ্যে সদরে ৫ জন,জাজিরা ৩ জন, নড়িয়া ১৪ জন,ভেদরগঞ্জ ৫ জন,ডামুড্যা ২ জন,এবং গোসাইরহাট ১ জন সহ সর্বমোট মিলিয়ে ৩০ জন।

সুস্থের বিষয়ে জানতে চাইলে জানা যায়,গত ২৪ ঘন্টায় সুস্থ হওয়া কোন রোগী নেই, এ ছাড়াও জেলায় মোট সুস্থ এখন পর্যন্ত ২২৬৮ জন। যার মধ্যে এ পর্যন্ত সদরে ৯৩৯ জন, জাজিরা ২৫৪ জন, নড়িয়া ২৭১ জন, ভেদরগঞ্জ ৩০০ জন, ডামুড্যা ২২৯ জন, এবং গোসাইরহাট ২৭৫ জন সহ মোট মিলিয়ে ২২৬৮ জন।

এ ছাড়াও বর্তমানে সক্রিয় করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৪১৪ জন। বিষয় টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন।

One response to “শরীয়তপুরে নতুন করে করোনায়  আক্রান্ত ৩৮, মৃত্যু ১”

  1. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/35053 […]

Leave a Reply

Your email address will not be published.

x