ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন
ময়মনসিংহে করোনা ও উপসর্গ নিয় আরও ১২ জনের মৃত্যু
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহ করোনা ও উপসর্গ নিয়ে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। শনিবার  সকালে হাসপাতাল সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলা ও জেলার বাইরের ভর্তিকৃত রোগীদের মধ্যে মৃত এই ১২জনের মধ্যে ৬ জন করোনা আক্রান্ত হয়ে এবং ৬ জন করোনা উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা: মো: মহিউদ্দিন খান জানান, করোনা পজেটিভ হয়ে যে ৬জন মারা গেছেন তারা হলেন- ময়মনসিংহ সদরের মোকলেসুর (৭৬), স্বরসতি রায় (৬৫), নেত্রকোনার বারহাট্টার আফাজুদ্দিন (৯০), জামালপুর সদরের মমতাজ (৫৫), সরিষাবাড়ির আব্দুল খালেক (৭৫), টাঙ্গাইল সদরের জুনাইয়েদ আলি (৩৮)।

এছাড়া করোনা উপসর্গ নিয়ে করোনা ওয়ার্ডে যারা মারা গেছেন তারা হলেন- ময়মনসিংহ সদরের রিতা বশাক (৪৫), আম্বিয়া (৬০), ফুলবাড়িয়ার সিদ্দিক (৩০), গফরগাঁওয়ের শুভ রাজ মন্ডল (৬০), ঈশ্বরগঞ্জের আমনো খাতুন (৭০), টাঙ্গাইল সদরের আনোয়ারা (২৬)।

ডা: মো: মহিউদ্দিন খান আরও জানান, হাসপাতালে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ২৫৬জন। এই মুহুর্তে করোনা ইউনিটে মোট রোগী ভর্তি আছেন ৪১৭ জন, আইসিইউতে ভর্তি আছেন ২১জন।

3 responses to “ময়মনসিংহে করোনা ও উপসর্গ নিয় আরও ১২ জনের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/34646 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/34646 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x