ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে করোনা মোকাবেলায় অসহায় রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা উদ্বোধন
মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলায় করোনাভাইরাস মোকাবেলায় অসহায় ও দুস্থ রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়। ৯ জুলাই  শুক্রবার প্রেস ক্লাবের দ্বিতল ভবনের আধুনিক ভিআইপি হলরুমে এ উদ্বোধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ এক্স-ক্যাডেট এসোসিয়েশনের ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে ও নিউইয়র্ক আমেরিকান বাংলাদেশী লায়ন্স ক্লাবের সহযোগিতায় অক্সিজেন সিলিন্ডার বিতরন অনুষ্ঠানে সংগঠনের জেলা শাখার সভাপতি জাকির হোসেন রুবেলের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, (অনলাইন ভিডিও কলের মাধ্যমে) বক্তব্য দেন, অতিথি নিউ ইয়র্ক আমেরিকান বাংলাদেশী লায়ন্স ক্লাবের সাধারন সম্পাদক লায়ন মো: সাইফুল ইসলাম, অন্যতম সমন্বয়ক লায়ন আজমাইন এফ নিশান।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁওয়ের সিনিয়র এক্স ক্যাডেট আলহাজ্ব বাবলুর রহমান, সংগঠনের জেলা শাখার সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম স্বপন , সদস্য নুর আফতাবুল আলম রুপম প্রমুখ।

অনুষ্ঠানে সংগঠনের জেলা শাখার কার্যকরী সদস্য লায়ন মো: রুহুল আমিন, লায়ন আসাদুর রহমানসহ বিভিন্ন সদস্য ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। পরে সংগঠনের পক্ষ থেকে করোনা মোকাবেলায় বিনামূল্যে জেলা প্রশাসকের মাধ্যমে স্বাস্থ্য বিভাগকে প্রদানের জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। কিন্তু অক্সিজেন সিলিন্ডারগুলো এক্স-ক্যাডেট এসোসিয়েশন ঠাকুরগাঁও জেলা শাখার তত্ত্বাবধানে করোনা মোকাবেলায় অসহায় ও দুস্থ রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান করা হবে।

One response to “ঠাকুরগাঁওয়ে করোনা মোকাবেলায় অসহায় রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা উদ্বোধন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x