ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
লাশসহ অ্যাম্বুলেন্স আটকে রাখার অভিযোগ মমেক ছাত্রলীগের বিরুদ্ধে
অনলাইন ডেস্ক

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চাঁদা না পেয়ে করোনা রোগীর লাশ বহনকারী অ্যাম্বুলেন্স আটকে চাবি ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) জাকিউল ইসলাম বলেন, দুপুরের দিকে মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অ্যাম্বুলেন্স চালকদের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের ঝামেলা হয়েছিল। তবে, বিষয়টি মীমাংসা হয়ে গেছে।

অ্যাম্বুলেন্স চালকদের অভিযোগ, ছাত্রলীগ ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখা নেতাদের দাবি মতো চাঁদা না দেয়ায় দুপুরের দিকে তারা অ্যাম্বুলেন্সের চাবি নিয়ে যান। ফলে লাশ অ্যাম্বুলেন্সে তোলার পরও গন্তব্যে পৌঁছাতে পারেননি তারা।

অ্যাম্বুলেন্স চালকদের ভাষ্যমতে, সোমবার (৫ জুলাই) রাতে অ্যাম্বুলেন্স চালকদের ডেকে নিয়ে কথা বলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা। তিনি হাসপাতালের লাশ পরিবহনের আগে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলতে বলেন। কিন্তু লাশ বহনের আগে তাদের সঙ্গে কথা না বলায় দুপুরের দিকে ছাত্রলীগের একদল নেতাকর্মী জরুরি বিভাগের সামনে থাকা অ্যাম্বুলেন্সের চাবি নিয়ে যান। এসময় শেরপুর, হালুয়াঘাটসহ বিভিন্ন এলাকার কয়েকটি লাশ আটকা পড়ে।

এ ঘটনার পর বিকেল ৪টার দিকে হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকের কাছে চাবি ফেরত দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। তবে, বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত চাবি নেবেন না বলে জানান অ্যাম্বুলেন্স চালকরা। পরে স্থানীয় কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বল চালকদের বুঝিয়ে দেবেন বলে চাবি নিয়ে যান।

ফজলুল হক বলেন, চাবি অ্যাম্বুলেন্স চালকদের হাতে বুঝিয়ে দেয়া হয়েছে। তবে, চালকরা আগামীকাল হাসপাতালের পরিচালক বরাবর স্মারকলিপি দিতে পারে বলেও জানিয়েছেন তিনি।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি অনুপম সাহার সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

2 responses to “লাশসহ অ্যাম্বুলেন্স আটকে রাখার অভিযোগ মমেক ছাত্রলীগের বিরুদ্ধে”

  1. … [Trackback]

    […] There you can find 31454 additional Info on that Topic: doinikdak.com/news/33322 […]

  2. jarisakti says:

    … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/33322 […]

Leave a Reply

Your email address will not be published.

x