ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
ঢাকার রাস্তায় যানজট, বেড়েছে চলাচল
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

দৈনিক ডাকঃ কঠোর বিধিনিষেধের ষষ্ঠদিন চলছে। তবে আজ রাস্তায় মানুষের চলাচল গত কয়েকদিনের তুলনায় অনেকটা বেড়েছে। সকাল থেকেই রাজধানীর বিভিন্ন সড়কে তৈরি হয়েছে যানজট। সড়কে দেখা গেছে, প্রাইভেট কার, মাইক্রোবাস, ট্রাক, মিনি ট্রাক, রিকশা, ভ্যানগাড়ির দীর্ঘ সারি। প্রতিটি সিগন্যালেই দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর কড়াকড়িও তেমন চোখে পড়েনি। শিল্প কারখানা, ব্যাংক-বীমাসহ বিভিন্ন অফিস খোলা থাকায় অনেককেই বের হতে হচ্ছে।

সরজমিন রাজধানীর রামপুরা, বাড্ডা, হাতিরঝিল, মৌচাক, মালিবাগ, পল্টন, মতিঝিল, গুলিস্তান, শাহবাগ, কাওরানবাজার, ফার্মগেট, মিরপুর, মহাখালী, বনানী, বিশ্বরোড এলাকা ঘুরে এ দৃশ্য দেখা গেছে।
রামপুরা ব্রিজ থেকে বাড্ডার পুরো সড়কজুড়েই যানজট তৈরি হয়েছে।

যানবাহনের দীর্ঘসারি গিয়ে ঠেকেছে মধ্যবাড্ডা লিংকরোড পর্যন্ত। থেমে থেমে চলছে গাড়ি। গুলশান-১ নম্বরের প্রবেশমুখ থেকে তৈরি হওয়া যানজট হাতিরঝিল-মধুবাগ পর্যন্ত ঠেকেছে। যানজট দেখা গেছে কাওরানবাজার-পান্থপথ এলাকার চারপাশের সড়কেই। এই দৃশ্য রাজধানীর প্রায় সবগুলো সড়কেই।
উল্লেখ্য, করোনার সংক্রমণ ও মৃত্যু আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় গত ১লা জুলাই থেকে সারা দেশে কঠোর বিধিনিষেধ আরোপ করে সরকার। করোনার পরিস্থিতির উন্নতি না হওয়ায় গতকাল কঠোর বিধিনিষেধ আরও এক সপ্তাহ বাড়িয়ে ১৪ই জুলাই পর্যন্ত করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার।

2 responses to “ঢাকার রাস্তায় যানজট, বেড়েছে চলাচল”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/33027 […]

  2. … [Trackback]

    […] Here you can find 50689 more Information to that Topic: doinikdak.com/news/33027 […]

Leave a Reply

Your email address will not be published.

x