ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ২২৮
Reporter Name

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতিতে সিলেট। সঙ্গে চলমান রয়েছে মৃত্যুর মিছিল। প্রতিদিন দুই থেকে চারজন করে যোগ হচ্ছেন মৃত্যুর মিছিলে। মাস খানেক আগেও অর্ধশতকের নিচে থাকতো করোনা আক্রান্তের সংখ্যা। সেখানে প্রতিদিন ২/৩শ’ ছাড়িয়ে যাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আক্রান্ত হয়েছেন আরো ২২৮ জন। এর মধ্যে ১৩৬ জনই সিলেট জেলার বাসিন্দা। আর মৃত্যু হয়েছে আরো তিনজনের। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮৪ জনে।

রোববার (৪ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ নিয়ে গত বছরের মার্চ থেকে রোববার পর্যন্ত ২৬ হাজার ৭১৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৬৯৯ জন, সুনামগঞ্জে তিন হাজার ৫৬ জন, হবিগঞ্জে দুই হাজার ৮৩৮ জন ও মৌলভীবাজারে তিন হাজার ১২১ জন।

এ সময়ে সুস্থ হয়েছেন ২৩ হাজার ৯৮০ জন। এর মধ্যে সিলেট জেলার ১৬ হাজার ৩১৬ জন, সুনামগঞ্জের দুই হাজার ৮৩৬ জন, হবিগঞ্জের দুই হাজার ১১০ জন ও মৌলভীবাজারের দুই হাজার ৭১৮ জন।

এ যাবত করোনায় মারা যাওয়া ৪৮৪ জনের মধ্যে ৩৯৬ জন সিলেট জেলার, সুনামগঞ্জের ৩৩ জন, হবিগঞ্জের ১৯ জন ও মৌলভীবাজারের ৩৬ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেটের চার জেলায় নতুন করে আক্রান্ত ২২৮ জনের মধ্যে সিলেট জেলার ১৩৬ জন, সুনামগঞ্জের ১৭ জন, হবিগঞ্জের ২২ জন, মৌলভীবাজারের ২১ জন ও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। এখনো সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪০৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩৮১ জন, সুনামগঞ্জে আটজন, হবিগঞ্জে দু’জন ও মৌলভীবাজারে ১৫ জন।

সিলেটে করোনার বিশেষায়িত শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মিজানুর রহমান বলেন, রোববার বিকেল পর্যন্ত হাসপাতালে ৮৮ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ৬৫ জনের করোনা পজিটিভ। বাকিরা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন। গুরুতর অবস্থায় আরো তিনজনকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যে দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করা হলেও দুপুরের পর আরো একজন মারা গেছেন।

3 responses to “সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ২২৮”

  1. NKSFB says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/32366 […]

  2. ai nude says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/32366 […]

  3. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/32366 […]

Leave a Reply

Your email address will not be published.

x