ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
ময়মনসিংহ মেডিকেলে আরও ১১ জনের মৃত্যু
তাপস কর,ময়মনসিংহ
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন ও উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন।রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ  মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন।
করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরে সালেহিন আহমেদ সাদেক (৩৫) ও এলাচি বেগম (৪০)। ঈশ্বরগঞ্জের সরবিন্দু (৭২) ও বানু চন্দ্র দাস (৫৬), মুক্তাগাছার নারায়ন পাল (৭৫) ও টাঙ্গাইল শফিপুরের শামসুল হক (৭০)।
উপসর্গে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের খাতেমুন্নেসা (৯৬), ত্রিশালরের রাশিদা বেগম (৬০), জামালপুর সদরের আব্দুর রশিদ (৬৫), গাজীপুর শ্রীপুরের হেলাল মিয়া (৪০) ও সুমতি পাল (৩৫)।
ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন বলেন,করোনা ইউনিটের আইসিইউতে ২২ জনসহ মোট ২৭২ রোগী চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৩৭ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন।’
এদিকে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন,ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন পরীক্ষায় মোট ৭১৭টি নমুনা পরীক্ষা করে ১৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার ১৩২ জন, ঈশ্বরগঞ্জের দুজন, মুক্তাগাছার তিনজন, গৌরীপুরের চারজন, ত্রিশালের ১৪ জন, ভালুকার দুজন, ফুলবাড়িয়ার তিনজন, ফুলপুরের তিনজন, তারাকান্দার পাঁচজন, হালুয়াঘাটের একজন, গফরগাঁওয়ের পাঁচজন, নান্দাইলের ১০ জন।

2 responses to “ময়মনসিংহ মেডিকেলে আরও ১১ জনের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/32317 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/32317 […]

Leave a Reply

Your email address will not be published.

x