ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
বাউফল উপজেলা চেয়ারম্যান ও তাঁর ছেলেসহ ৪ জনের বিরুদ্ধে জিডি
রিয়াজ মাহমুদ, বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে সাহাবুদ্দিন আকন(৪৫)নামে এক যুবককে প্রান নাশের হুমকি দেয়ার অভিযোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার(৬২), তাঁর ছেলে বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান(৩৫)সহ ৪ জনের বিরুদ্ধে সাধারণ ডায়েরী (নম্বর-১২১,তাং-০৩/০৭/২১) করা হয়েছে। শনিবার রাতে বাউফল থানায় ওই সাধারণ ডায়েরী করেছেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ সাহাবুদ্দিন আকন। আব্দুল মোতালব হাওলাদার ও সাহাবুদ্দিন আকন সম্পর্কে আপন মামা ও ভাগ্নে। তাঁদের বাড়ী উপজেলার বগা ইউনিয়নে।

সাধারন ডায়েরীতে সাহাবুদ্দিন উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে বগা-চরগরবদী লঞ্চঘাটের ইজারা নিয়ে ঘাট পরিচালনা করে আসছিলেন উপজেলা চেয়ারম্যানের লোকজন। এ বছর ২০২১-২২ইং সালের জন্য ওই ঘাট পরিচালনার ইজারা পেয়ে টোল আদায় করেন তিনি। এ নিয়ে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে তাঁর বিরোধ সৃষ্টি হয়।

ওই বিরোধের জেরে শুক্রবার রাতে মোতলেব চেয়ারম্যান আমার ভাই জালাল আকনের মুঠোফোনে কল দিয়ে বলে তোমার ভাইকে(সাহাবুদ্দিন) ঘাট থেকে নিয়া যাও, অন্যথায় মেডিকেলে সিট কর বলিয়া আমাকে প্রান নাশের হুমকি দেয়। তবে এ ব্যাপরে জালাল আকনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমার মামা(মতলেব চেয়ারম্যান) আমাকে ফোন করে বলেন, তোরাতো বেডা আমার ভাগ্নে হয়। বেশি কিছু কি বলব। ওকে(সাহাবুদ্দিন) ঘাট থেকে নিয়ে যা ,নইলে অবস্থা খারাপ হবে।

এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের কাছে মুঠো ফোনে যোগাযোগ করা হরে তিনি বলেন, আমি কিছু জানিনা।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, জিডি অনুসারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

One response to “বাউফল উপজেলা চেয়ারম্যান ও তাঁর ছেলেসহ ৪ জনের বিরুদ্ধে জিডি”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/32300 […]

Leave a Reply

Your email address will not be published.

x