ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
হালুয়াঘাটে ৪১টি বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে বন‍্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার হালুয়াঘাট পৌরসভায় “সেন্ট ম্যারিজ উচ্চ বিদ্যালয়” আশ্রয়কেন্দ্রে ৪১টি বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। গত ৩০শে জুন হালুয়াঘাট উপজেলায় ফ্ল্যাশ ফ্লাড হয়। হঠাৎ এই বন্যায় গৃহহীন হয়ে বন্যা আশ্রয় কেন্দ্রে অবস্থান করছে বেশ কিছু পরিবার।

প্রত্যেক পরিবারের মাঝে এ সময় চাল, ডাল, তেল, লবণ, সাবান ও আলু বিতরণ করা হয়। এছাড়াও তাদের স্বাস্থ্যসেবা নিশ্চত করতে এবং প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে এবং নিরাপদ পানি ব্যবস্থা করার জন্য জনস্বাস্থ্য অধিদপ্তরকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।

জেলা প্রশাসনের পক্ষে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন এবং আশ্রয়কেন্দ্রে অবস্থানরত পরিবারগুলোর হাতে ত্রাণ তুলে দেন জনাব সমর কান্তি বসাক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, হালুয়াঘাট; উপজেলা নির্বাহী অফিসার, হালুয়াঘাট; সহাকারী কমিশনার (ভূমি), হালুয়াঘাট; মেয়র, হালুয়াঘাট পৌরসভা।

এ সময় আরও উপস্থিত ছিলেন সভাপতি ও সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, হালুয়াঘাট উপজেলা শাখা এবং অন্যান্য দপ্তরের কর্মকর্তাগণ।

3 responses to “হালুয়াঘাটে ৪১টি বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ”

  1. … [Trackback]

    […] Here you will find 47605 more Information to that Topic: doinikdak.com/news/31862 […]

  2. 토렌트 says:

    … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/31862 […]

  3. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/31862 […]

Leave a Reply

Your email address will not be published.

x