ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
জনকল্যাণমুলক কাজে ব্যস্ত বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা
শাহাদাত হোসেন কােম্পানীগঞ্জ (নোয়াখালী)

নোয়াখালী কােম্পানীগঞ্জ বসুরহাট পৌরসভার চার বারের নির্বাচিত আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা ,প্রতিদিনের মতো করোনাকালীন লকডাউনের দ্বিতীয় প্রহরে জনকল্যাণমূলক কাজে নিয়োজিত।

সকাল নয়টা বসুরহাট পৌরসভার পানি নিষ্কাশনের একমাত্র খাল যেটি শংকর বংশী খাল নামে পরিচিত ওইখালে ময়লা আবর্জনার কারণে জলাবদ্ধতার সৃষ্টি হলে সেগুলো উন্মুক্ত করে দেওয়ার ব্যবস্থা করেন মেয়র।

বসুরহাট বাজারের বিভিন্ন স্থানে গুরুত্ত্বপূর্ণ ড্রেনেজগুলো তিনি পরিদর্শন করেন । পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের নির্দেশ দেন কোন

কারণে যাতে বর্ষা মৌসুমে জলাবদ্ধতার সৃষ্টি না হয়, সার্বক্ষণিক সেদিকে নজর রাখার পরামর্শ দেন ,সার্বক্ষণিক মনিটরিং করার নির্দেশ দেন।

মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, আজকের সারা বাংলাদেশে জলাবদ্ধতার কারণ হচ্ছে খাল এবং ড্রেনেজ দখল করে ঘরবাড়ি নির্মাণ,মার্কেট নির্মাণ করে বসুরহাট বাজারেও অনেকে জবরদখল করে খালের উপর ঘর নির্মাণ করে ও মার্কেট নির্মাণ করে রেখেছে, আমি শত চেষ্টা করেও তা ঠেকাতে পারছিনা। আমি বেঁচে থাকলে খালের উপর জবরদখলকারীদের ঘর ও মার্কেট ভেঙ্গে ফেলবো এগুলো একটাও রাখবো না, যতদিন বেঁচে থাকি ততদিন মানুষের সেবায় জনকল্যাণমূলক কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published.

x