ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ডুবে গৃহবধু নিখোঁজ
শফিকুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম)

কুড়িগ্রামের ব্রহ্মপুত্র নদের শাখা নদীতে ডুবে হায়াতন খাতুন (৪০) নামের এক গৃহবধু নিখোঁজ হয়েছে। নিখোঁজ  হায়াতন খাতুন কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের বাইটকামারী গ্রামের জলিল উদ্দিনের স্ত্রী। গত সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের চরগেন্দার আলগা গ্রামে এ ঘটনাটি ঘটে। এলাকাবাসি ও পরিবার সূত্রে জানা গেছে, নিখোঁজ হায়াতন খাতুন গত ২৮ জুন বিকাল ৩টার দিকে চরগেন্দার আগলা গ্রামে পরিবারের সবাই মিলে চিনা কেটে মাড়াই করেন।

কাজ শেষে নেটজাল পরিস্কার করার জন্য নদীতে যায়। অনেক খোঁজাখুঁজি  করেও তাকে পাওয়া যায়নি। খোঁজাখোঁজির এক  পর্যায়ে  তাকে না পেয়ে রৌমারী ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেওয়া হয়। মঙ্গলবার (২৯ জুন) সকালের দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দীর্ঘক্ষণ খোঁজাখোঁজি করে না পেয়ে চলে যায়। নিখোঁজ হায়াতনের ছেলে রবিউল ইসলাম

জানান, আমার মা নদীতে জাল পরিস্কার করার জন্য গেলে আর ফিলে আসেনি। এখন পর্যন্ত মায়ের লাশ পাওয়া যায়নি। এব্যাপারে রৌমারী (কর্তিমারী) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব অফিসার খোরশেদ আলম বলেন, আমরা সকাল সাড়ে ১০ টা থেকে শুরু করে ঘটনাস্থল থেকে প্রায় ২কিলোমিটার এলাকা জুড়ে খোঁজাখোঁজি করছি, নদীতে স্রোত ও মুসুলধারে বৃষ্টি থাকায়  নিখোঁজ গৃহবধুর লাশটি পাওয়া যাচ্ছে না।

2 responses to “কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ডুবে গৃহবধু নিখোঁজ”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/30603 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/30603 […]

Leave a Reply

Your email address will not be published.

x