ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে লকডাউনে খোলা রয়েছে দোকানপাট ও কোচিং সেন্টার
আরিফুল ইসলাম জয় কুড়িগ্রাম

কুড়িগ্রাম এর ভূরুঙ্গামারীতে লকডাউন চলাকালে খোলা রয়েছে দোকানপাট,  হাট বাজার।  স্কুল-কলেজ বন্ধ থাকলেও প্রাইভেট শিক্ষকদের বাসা-বাড়ি থেকে ব্যাগ কাঁধে বের হতে দেখা গেছে শিক্ষার্থীদের।

সোমবার (২৮ জুন) সকাল থেকে ২৯ জুন মঙ্গলবার বিকাল পর্যন্ত  ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড থেকে ভূরুঙ্গামারী বাজার হয়ে সাদ্দাম মোড়  পর্যন্ত দোকানপাট খোলা ও ব্যাগ কাঁধে শিক্ষার্থীদের আনাগোনা দেখা যায়। তবে প্রাইভেট শিক্ষকের কাছ থেকে আসায় শিক্ষার্থীদের দলবদ্ধ দেখা গেছে। রিকশা ব্যতীত অন্যান্য যান চলাচলে নিষেধ থাকলেও ব্যাটারি চালিত ও সিএনজি চালিত অটোরিকশা চলতে দেখা গেছে। বাজারে আসা জনসাধারণে মুখে মাস্ক ব্যবহার নেই বললেই চলে।

এদিকে  বাজারসহ পুরো এলাকার  পোশাক বিতানগুলো খোলা দেখা গেছে। ম্যাজিষ্ট্রেট আসতেই দোকানের সার্টার নামিয়ে ফেলা হয়েছে। সব ধরনের  দোকানগুলোও খোলা ছিল। এছাড়া কয়েকটি দোকানে দেখা যায়, অর্ধেক সার্টার নামানো, ভেতরে বিক্রেতারা বিকিকিনিতে ব্যস্ত। ক্রেতাদের উপস্থিতিও সরব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপক কুমার দেব শর্মা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, পণ্যবাহী পরিবহন ও রিকশা ব্যতীত সকল গণপরিবহন বন্ধ থাকবে। শপিংমল, মার্কেট, পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে। খাবারের দোকান ও হোটেল-রেস্তোরা সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে। তবে খাবার অর্ডার দিয়ে নিয়ে যেতে পারবে। কিন্তু সরজমিনএ তার কোন বাস্তবায়ন হয়নি।

One response to “ভূরুঙ্গামারীতে লকডাউনে খোলা রয়েছে দোকানপাট ও কোচিং সেন্টার”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/30456 […]

Leave a Reply

Your email address will not be published.

x