ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
নোয়াখালীর সুবর্ণচরে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাএীর আত্মহত্যা
মোঃ বেল্লাল হোসেন নাঈম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় মায়ের ওপর অভিমান করে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত সালমা আক্তার (১৫) উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন আব্দুল কাদেরের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

রোববার (২৭ জুন) দুপুর দেড়টার দিকে চরজব্বার থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এর আগে, সকাল ১১টার দিক উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন কাদের মিয়ার বাড়িতে বসত ঘরে গলায় ফাঁস দিয়ে ওই মেয়ে আত্মহত্যা করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সামলা মুঠোফোনে কার সাথে প্রায় কথা বলত। বিষয়টি মায়ের নজরে আসলে তার মা ওই মুঠোফোন সিমটি আটক করে। এ ঘটনায় নিয়ে তার মায়ের সাথে তার মনোমালিন্য হয়। একপর্যায়ে সে মায়ের ওপর অভিমান করে পরিবারের সদস্যদের অজান্তে নিজের শয়ন কক্ষের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে। তিনি আরও জানান,ময়না তদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। পরিবারের অভিযোগের আলোকে পুলিশ পরবর্তী আনগত ব্যবস্থা গ্রহণ করবে।

One response to “নোয়াখালীর সুবর্ণচরে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাএীর আত্মহত্যা”

  1. read says:

    … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/29889 […]

Leave a Reply

Your email address will not be published.

x