ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
ময়মনসিংহে একদিনে দ্বিতীয় সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড
তাপস কর,ময়মনসিংহ

ময়মনসিংহে এক বছর পর একদিনে দ্বিতীয় সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৪৬৭ জনের নমুনা পরীক্ষা করে ১২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর আগে ২০২০ সালের ১৬ জুন সর্বশেষ জেলায় এক দিনে সর্বোচ্চ ১৪৫ জনের করোনা শনাক্ত হয়।

আজ রোববার সকালে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় সংক্রমণের হার এক লাফে ২৭ দশমিক ৬২ শতাংশে পৌঁছেছে। আগের দিন যা ছিল ১২ দশমিক শূন্য ৩ শতাংশ।

এদিকে গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় নতুন করে এক নারী ও কিশোরীর মৃত্যু হয়েছে। তারা হলেন- ঈশ্বরগঞ্জের ফিরোজা বেগম (৬৮) ও ধোবাউড়ার আইরিন বেগম (১৪)।

বিষয়টি নিশ্চিত করে মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান বলেন, ফিরোজা বেগম নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) এবং আইরিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি আরও বলেন, বর্তমানে করোনা ওয়ার্ডের ১৩ আইসিইউ ওয়ার্ডের বিপরীতে রোগী ভর্তি আছে ১২ জন। ২১০টি সাধারণ ওয়ার্ডের বিপরীতে রোগী আছে ১৮৮ জন।

3 responses to “ময়মনসিংহে একদিনে দ্বিতীয় সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড”

  1. … [Trackback]

    […] Here you will find 48288 additional Info to that Topic: doinikdak.com/news/29781 […]

  2. RNS-MO-nor says:

    Разрешение на строительство — это государственный запись, выписываемый официальными структурами государственного аппарата или муниципального руководства, который разрешает начать строительную деятельность или выполнение строительных операций.
    Разрешение на строительство жилых построек утверждает нормативные принципы и регламенты к строительству, включая допустимые типы работ, допустимые материалы и приемы, а также включает строительные нормативные акты и комплексы защиты. Получение разрешения на строительную деятельность является необходимым документов для строительной сферы.

  3. … [Trackback]

    […] Here you will find 30370 more Information on that Topic: doinikdak.com/news/29781 […]

Leave a Reply

Your email address will not be published.

x