ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৫ অপরাহ্ন
নান্দাইলে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, নিহত ১
Reporter Name

ময়মনসিংহের নান্দাইলে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে একজন নিহত হয়েছেন। আজ বুধবার বিকেল চারটার দিকে নান্দাইল উপজেলার ডাংরী এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ডাংরী গ্রামের লিমন মিয়া (১৬) বলেন, ঘটনাস্থলের প্রায় ২০০ গজ দূর থেকে বাসটি দ্রুত আসছিল। পরে সড়কের পাশে থাকা একটি রিকশাভ্যানসহ কয়েকটি ছোট বাহনকে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরের পানিতে গিয়ে পড়ে। যাত্রীদের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে গিয়ে পানিতে নেমে বাসের ভেতর থাকা যাত্রীদের উদ্ধার করেন। কিন্তু এক ব্যক্তিকে টানাটানি করেও বাসের ভেতর থেকে উদ্ধার করা যায়নি।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, বাসটি কপিকল দিয়ে টেনে সোজা করে ভেতর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। নান্দাইল মডেল থানা-পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। নিহত ব্যক্তি বাসের চালকের সহকারী বলে মনে করা হচ্ছে।

স্থানীয় লোকজন জানান, লোকাল বাসটি নান্দাইল চৌরাস্তা থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এসব বাস সাধারণত চালকের সহকারীরা চালান। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছেন। পুকুর থেকে বাসটি উদ্ধারকাজ চলার সময় প্রায় এক ঘণ্টা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

Leave a Reply

Your email address will not be published.

x