ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
নোয়াখালীর সেনবাগে আ’লীগের একাংশের সভায় পুলিশের বাঁধার অভিযোগ
মোঃ বেল্লাল হোসেন নাঈম,

নোয়াখালীর সেনবাগ উপজেলা আ’লীগের একাংশের পূর্ব ঘোষিত সভা পুলিশের বাধায় পন্ড হওয়ার অভিযোগ পাওয়া গেছে।শনিবার (২৬ জুন) সাড়ে ১০টার সময় উপজেলা পরিষদের সামনে পুলিশ ব্যারিকেড দিয়ে এই সমাবেশ পন্ড করে দেয়।

সেনবাগ উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মদ চৌধুরী ও সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু এমন অভিযোগ করেন। তারা বলেন,গত (২৩ জুন) কেন্দ্রীয় আ’লীগ থেকে একটি চিঠি পান। ওই চিঠির আলোকে উপজেলা আ’লীগকে শক্তিশালী করার লক্ষ্যে শনিবার সকাল ১০টায় স্বাস্থ্য বিধি মেনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এক পর্যায়ে স্থানীয় এমপির যোগসাজশে উপজেলা প্রশাসন ও সেনবাগ থানা পুলিশের বাধার মুখে সমাবেশটি পন্ড হয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, নোয়াখালী জেলা করোনা সংক্রমণের দিক থেকে রেড জোনের মধ্যে রয়েছে। তাই করোনা সংক্রমণ ঠেকাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মতবিনিময় সভা স্থগিত করতে সংশ্লিষ্টদের বলা হয়। তার পরেও তারা প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা পরিষদের সামনে জড়ো হয়। পরে সভাস্থলের আশেপাশে অবস্থান নিয়ে পুলিশ তাদের মতবিনিময় সভা বন্ধ করে দেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলা আ’লীগের অভ্যন্তরীণ কোন্দল প্রকট আকার ধারণ করেছে। দীর্ঘ দিন থেকে স্থগিত রয়েছে উপজেলা আ’লীগের কমিটি। গত (২৩ জুন) বাংলাদেশ আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এই অভ্যন্তরীণ কোন্দল নতুন করে প্রকাশ্যে আসে। এই উপজেলায় ৪টি গ্রুপ আলাদা ভাবে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করে। গ্রুপ গুলো হলো, স্থানীয় সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম এমপি গ্রুপ, সেনবাগ উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মদ চৌধুরী ও সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু গ্রুপ, জেলা আ’লীগের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক গ্রুপ ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কবির গ্রুপ।

3 responses to “নোয়াখালীর সেনবাগে আ’লীগের একাংশের সভায় পুলিশের বাঁধার অভিযোগ”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/29533 […]

  2. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/29533 […]

  3. Oryza Rosa says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/29533 […]

Leave a Reply

Your email address will not be published.

x