ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
ময়মনসিংহের ভালুকায় ট্রাকে পিকআপের সংঘর্ষে নিহত ২।
তাপস কর,ময়মনসিংহ

ময়মনসিংহের ভালুকায় মধ্যরাতে সড়কে দাঁড়িয়ে থাকা মালবাহী একটি ট্রাকের পিছনে দ্রুতগতির একটি মিনি পিকআপ এর সংঘর্ষে পিকআপের সামনের অংশ বিধ্বস অবস্থায় দুমড়ে মুচড়ে গিয়ে ট্রাকের নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় কাঁচামাল ব্যবসায়ী দুইজন । এ ঘটনায় আহত হয়েছেন পিকআপ চালক।

শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের ভালুকা উপজেলার ভরাডোবা নিশিন্দা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, শেরপুর সদর উপজেলার পটিয়ামার এলাকার আজিম উদ্দিনের ছেলে কাঁচামলা ব্যবসায়ী শফিকুল ইসলাম (৫৫) ও একই উপজেলার জঙ্গলদি এলাকার দুদু শেখের ছেলে আজিজুল (৪৮)।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র কর্মকর্তা আল মামুন বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা নিশিন্দা এলাকায় একটি মালবাহী ট্রাক দাঁড়িয়ে ছিল। অপরদিকে ঢাকার উদ্দেশ্যে শেরপুর থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি মিনি পিকআপ ওই ট্রাকের পেছনের দিকে সজোরে ধাক্কা দেয়।

এতে পিকআপের সামনের অংশ বিধ্বস্ত হয়ে দুমড়ে মুচড়ে ট্রাকের নিচে ডুকে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে ট্রাকের পেছন থেকে পিকআপটি বের করে। এ সময় পিকআপের সামনের অংশ কেটে চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করতে পারলেও তার সঙ্গে থাকা দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। গুরুতর আহত পিকআপন চালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x