ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শ্রীনগরে সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে আহত-২
শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

লকডাউনেও ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগরে সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে ২ আহত হওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার(২৫জুন) সকাল ১০টার দিকে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের উপজেলার ষোলঘর পুরাতন সিএনজি পাম্পের সামনে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়েতে এ র্দুঘটনা ঘটে। স্থানীয়রা আহত যাত্রী আবুুূল কালাম(৪০) ও অটোরিক্সা চালক মনিরুল ইসলাম(২৮) কে উদ্ধার করে চিকিৎসার জন্য ষোলঘর বাসস্ট্যান্ড ইয়াসমিন দেলোয়ার এন্ড মর্ডান হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আহত যাত্রী আবুল কালাম উপজেলার পাটাভোগ ইউনিয়নের ফৈনপুর গ্রামের মৃত ফয়জুল শেখের ছেলে ও অটোরিক্সা চালক মনিরুল টাঙ্গাইলের নাগপুর উপজেলার শান্তিনগর গ্রামের মঈন খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, অটোরিক্সা চালক মনিরুল ইসলাম যাত্রী আবুল কালামকে নিয়ে ঢাকা থেকে শ্রীনগরে উদ্দেশ্যে রওয়ানা হয়ে ঘটনাস্থলে পৌছামাত্র মাওয়া হতে ঢাকা গামী সিএনজি নং-ঢাকা-থ-১১-২৯৪৫ এর চালক মিরাজ বেপরোয়া ও দ্রুত গতিতে সিএনজি চালিয়ে অটোরিক্সাকে মুখোমুখি ধাক্কা দিলে অটোরিক্সাটি উল্টে গিয়ে চালক ও যাত্রী আবুল কালাম ছিটকে রাস্তায় পরে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্ব জখম প্রাপ্ত হয়। পরের স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এব্যাপারে শ্রীনগর ফায়ার স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ র্দুঘটনার বিষয়ে আমাদের কাছে কোন তথ্য নেই।

One response to “শ্রীনগরে সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে আহত-২”

  1. … [Trackback]

    […] There you will find 8841 more Info on that Topic: doinikdak.com/news/29158 […]

Leave a Reply

Your email address will not be published.

x