ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
রংপুর বিভাগে করোনায় মৃত্যু ৭ ; নতুন করে আক্রান্ত ৮৪৩
হীমেল মিত্র অপু

বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় ২ হাজার ২২৭ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮ জেলায় ৮৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে রংপুর জেলায় ১ জন, দিনাজপুর জেলায় ২ জন, ঠাকুরগাঁও জেলায় ৩ জন এবং লালমনিরহাট জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০০ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৪৭ হাজার ৯৪৬ জনের নমুনা পরীক্ষা করে মোট ২৩ হাজার ৪৬২ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৪৭৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৯ হাজার ৭৭ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ৪৮৩, ঠাকুরগাঁয় ১৮৮, কুড়িগ্রামে ২৪, রংপুরে ৫৩, গাইবান্ধায় ১৯, লালমনিরহাটে ৫, নীলফামারীতে ৩৮ এবং পঞ্চগড় জেলায় ৩৩ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, দিনাজপুুর জেলায় ৭ হাজার ৮০৮ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ২ হাজার ৭২০ জন আক্রান্ত ও ৬৫ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৯২৪ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৭৩৫ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৫৩৪ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৩১৬ জন আক্রান্ত ও ২০ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৯৩৯ জন আক্রান্ত এবং ২১ জনের মৃত্যু হয়েছে।

এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২ হাজার ৫৩ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ২০ হাজার ২৮৩ জন। একই সময়ে ১ হাজার ৭৭ জন সহ মোট ১ লাখ ১৩ হাজার ২৪২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

3 responses to “রংপুর বিভাগে করোনায় মৃত্যু ৭ ; নতুন করে আক্রান্ত ৮৪৩”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/29003 […]

  2. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/29003 […]

  3. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/29003 […]

Leave a Reply

Your email address will not be published.

x