ঢাকা, বুধবার ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২০ অপরাহ্ন
ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ৩
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে কাভার্টভ্যানের ধাক্বায় ট্রাকচালক ও হেল্পারসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, ময়মনসিংহের ফুলপুর উপজেলার আমুয়াকান্দা গ্রামের মৃত কাউসারের ছেলে ট্রাকচালক শাহ আলম গাজী (৫৭), গেন্ডারিয়ার বোরহান উদ্দিনের ছেলে ট্রাকচালকের ভাতিজা রাব্বি (২৪) ঝালকাঠির কেফায়েত নগরের মালেক মাঝির ছেলে হেল্পার রবিউল মাঝি(২৫)।

উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের লবনকোঠা এলাকায় আজ সোমবার ভোর রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহগামী লেনে ওই দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ নিহতদের  লাশ উদ্ধার করে।

হাইওয়ে ফাঁড়ি পুলিশের একটি সূত্র জানায়,আজ সোমবার ভোররাতে উপজেলার লবনকোঠা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহগামী একটি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়। পরে সড়কের পাশে ট্রাকটি দাঁড় করিয়ে চালক শাহ আলম গাজী ও হেল্পার রবিউল মাঝি পাংচারকৃত চাকা পরিবর্তন করছিলেন এবং পাশে দাঁড়িয়ে ছিলেন চালকের ভাতিজা রাব্বি। এ সময় পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদেরকে চাপা দেয়। এতে ট্রাকের চালক ও হেল্পার ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পথে রাব্বির মৃত্যু হয়। সংবাদটি এলাকাবাসির মাঝে শোখের ছায়া নেমে আসে। ঘাতক কাভার্টভ‍্যানটিকে এ রিপোর্ট লিখা পর্যন্ত আটক করা যায়নি বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published.

x