ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
মুক্তাগাছায় প্রধানমন্ত্রীর উপহার ৪৫টি ঘর পেলেন ভূমিহীন পরিবার
তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের মুক্তাগাছায় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ৪৫টি ও ব্যক্তি উদ্যোগে ৩টি ঘরসহ মোট ৪৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন পাকা ঘর।

আজ রবিবার সকাল সাড়ে ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়্যাল অনুষ্ঠানের মাধ্যমে গণভবন থেকে সারাদেশে ৫৩ হাজার ৩শ ৪০টি ঘরের দলিল একযুগে হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন। সারাদেশের ন্যায় মুক্তাগাছায় ৪৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্তীর পক্ষে ঘরের দলিল হস্তান্তর করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ¦ কেএম খালিদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ইদু, শহীদ স্মৃতি সরকারি কলেজের অধ্যক্ষ আলী ইদ্রিস, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মনসুর, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আরব আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা আক্তার কাকলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জান্নাতুল ফেরদৌসী, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার আক্তার হোসেন প্রমুখ। একই সাথে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১, বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, ময়মনসিংহ ও মুক্তাগাছা উপজেলা পরিষদের অর্থায়নে তৈরিকৃত ৩টি ঘরের দলিল হস্তান্তর করা হয়।

2 responses to “মুক্তাগাছায় প্রধানমন্ত্রীর উপহার ৪৫টি ঘর পেলেন ভূমিহীন পরিবার”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/27478 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/27478 […]

Leave a Reply

Your email address will not be published.

x