ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
চুয়াডাঙ্গায় করোনা শনাক্ত হওয়ায় লজ্জা ও ঘৃণায় ব্যবসায়ীর আত্মহত্যা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় করোনা আক্রান্ত এক গরু ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। রোববার (২০ জুন) ভোরে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। নিহত আবদুর রাজ্জাক আলমডাঙ্গা উপজেলার গড়গড়ি গ্রামের সাহাজ উদ্দিন মণ্ডলের ছেলে।

আলমডাঙ্গায় করোনা শনাক্ত হওয়ায় লজ্জা ও ঘৃণায় গরু ব্যবসায়ীর আত্মহত্যা

স্থানীয়রা জানান, সম্প্রতি তার করোনা শনাক্ত হওয়ায় লজ্জা ও ঘৃণায় তিনি আত্মহত্যা করেছেন। তিনি পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

জানা গেছে, রাজ্জাক সম্প্রতি ঠাণ্ডা জ্বরে আক্রান্ত হলে ডাক্তারের শরণাপন্ন হন। পরীক্ষা করা হলে গত ১৬ জুন তার করোনা পজিটিভ আসে। ডাক্তারের পরামর্শে তিনি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

আবদুর রাজ্জাকের স্ত্রী ময়না খাতুন জানান, করোনা শনাক্ত হওয়ার পর আমার স্বামী মানসিকভাবে খুব ভেঙে পড়ে। কিন্তু সে শারীরিকভাবে সুস্থই ছিল। সে আলাদা ঘরে ছিল ঠিকই কিন্তু সব সময় দেখভাল করছিলাম। ভোরেও তার কাশির শব্দ শুনতে পাই। কিন্তু সকালে তাকে ডাকতে গিয়ে দেখি ঘরের আড়ায় ফাঁস দিয়ে সে ঝুলছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন জানান, করোনা শনাক্ত হলে ১৭ জুন তার বাড়িতে লাল পতাকা টানিয়ে দেওয়া হয়। রোববার সকালে তার আত্মহত্যার খবর পেয়ে আমি তার বাড়িতে যাই এবং পুলিশে খবর দেই। আমার ধারণা, গরু ব্যবসায়ী আবদুর রাজ্জাক সামাজিকভাবে হেয় হওয়ার কারণে লজ্জা ও ঘৃণায় আত্মহত্যা করেছেন।

One response to “চুয়াডাঙ্গায় করোনা শনাক্ত হওয়ায় লজ্জা ও ঘৃণায় ব্যবসায়ীর আত্মহত্যা”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/27330 […]

Leave a Reply

Your email address will not be published.

x