ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
রৌমারীতে শিশু নির্যাতনের অভিযোগে মাদ্রাসার শিক্ষক আটক
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের রৌমারীতে হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগে গোলাম মোস্তাফা (২৪) নামের এক শিক্ষককে আটক করেছে রৌমারী থানার পুলিশ।

গতকাল বুধবার (১৬ জুন) দিবাগত রাতে উপজেলার শৌলমারী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের আবু হোরায়রা নুরানী মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ফুলপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুর পরিবার সুত্রে জানা গেছে, গত বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে আবু হোরায়রা নুরানী মাদ্রাসার শিক্ষার্থী শরিফুল ইসলাম সজিব (১০)সহ কয়েকজন শিক্ষার্থী ঘুমাচ্ছিল। ঘুমের কিছুক্ষনের মধ্যে ওই মাদ্রাসার শিক্ষক গোলাম মোস্তফা শিক্ষার্থীদের ঘুম থেকে ডেকে নিয়ে বেধরক মারপিট করতে থাকেন। এসময় সজিব, কাউসার, ফাহিম, মিশকাত ও মোস্তফা মিয়া অসুস্থ হয়ে পড়ে। ঘটনাটি যাতে জানাজানি না হয় সে জন্য তাদেকে মাদ্রাসার শ্রেণীর কক্ষে আটক করে রাখে রাখেন ওই শিক্ষক।

পরে সন্ধ্যার দিকে আত্মীয় স্বজনের মাধ্যমে সজিবকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সজিবের বাবা বাদী হয়ে হাফেজ গোলাম মোস্তফাকে আসামী করে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, শিশু নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি এবং আসামীকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

3 responses to “রৌমারীতে শিশু নির্যাতনের অভিযোগে মাদ্রাসার শিক্ষক আটক”

  1. … [Trackback]

    […] There you will find 11172 additional Info to that Topic: doinikdak.com/news/26632 […]

  2. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/26632 […]

  3. … [Trackback]

    […] Here you can find 29031 more Info to that Topic: doinikdak.com/news/26632 […]

Leave a Reply

Your email address will not be published.

x