ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
মৌলভীবাজার জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান: ০৫ কেজি গাঁজা ও ৪২ পিছ ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী আটক
মাসুদ আলম চয়ন, মৌলভীবাজার প্রতিনিধি

গত ১৬/০৬/২০২১ইং তারিখ রাত অনুমান ২০:৩৫ ঘটিকার সময় বড়লেখা থানা কর্তৃক মাদক উদ্ধার ও চোরাচালান আটক অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কয়েকজন মাদক ব্যবসায়ী বড়লেখা থানাধীন ডিমাই এলাকা হইতে ফোরস্ট্রোক সি এন জি গাড়ীযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করিয়া দক্ষিণভাগ বাজারের দিকে যাইতেছে। তাৎক্ষণিক বড়লখো থানা পুলশি এর একটি চৌকস দল বড়লেখা থানাধীন পানিধার সাকিনস্থ রহমান কনভেনশন হলের সম্মুখের রাস্তায় চেকপোষ্ট বসাইয়া গাড়ী চেকিং করতে শুরু করে।

রাত অনুমান ২০:২০ ঘটিকার সময় উক্ত আসামীরা মৌলভীবাজার থ- ১১-৪১৩২ ফোরস্ট্রোক সি এন জি গাড়ীটি আমাদের চেকপোষ্ট অতিক্রম করাকালে মৌলভীবাজার থ-১১-৪১৩২ ফোরস্ট্রোকের চালককে গাড়ী থামানোর জন্য সিগন্যাল দিলে পুলিশের উপস্থিতি টের পাইয়া আসামীরা দ্রুত ফোরস্ট্রোকটি চালাইয়া যাওয়ার চেষ্টা করিলে চৌকস পুলিশ অফিসার ফোর্সের সহায়তায় বর্ণিত ফোরস্ট্রোকটি ও আসামী ০১। কামাল আহমদ(২৫), পিতা-মৃত আব্দুস ছালাম, ০২। জাহিদ আহমদ(১৯), পিতা-আব্দুস ছবুর, ০৩। মিজানুর রহমান, পিতা- মৃত নূর উদ্দিন, সর্ব সাং-ডিমাই, থানা-বড়লেখা, জেলা-মৌলভীবাজারদের আটক করা হয়। আসামীদের দেহ ও আসামীদের বহনকৃত মৌলভীবাজার থ- ১১-৪১৩২ ফোরস্ট্রোকটি তল্লাশি করিয়া ফোরস্ট্রোকটির যাত্রী বসার সীটে আসামী কামাল আহমদ ও জাহিদ আহমদ দ্বয়ের মধ্যখানে সাদা রংয়ের চাউলের প্লাস্টিকের বস্তার মধ্যে রক্ষিতে ০২টি হলুদ রংয়ের পলিথিন ব্যাগের মধ্যে ০৫ (পাঁচ) কেজি গাঁজা পাইয়া উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজার বাজা্র মূল্য অনুমান (৫Х২৫,০০০)= ১,২৫,০০০/-টাকা।

শ্রীমঙ্গল থানা পুলিশা কর্তৃক অভিযান পরিচালনা করে ৪২ পিস ইয়াবাসহ আটক করা হয় মোঃ বশির মিয়া (৪০), পিতা-উসমান আলী, সাং-মন্দিরগাও, থানা- শ্রীমঙ্গল জেলা- মৌলভীবাজার

Leave a Reply

Your email address will not be published.

x