ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
রৌমারী ইসলামি বক্তা আদনানের সন্ধানের দাবিতে মানববন্ধন
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

জাতীয় বিশ্ববিদ্যালয় রংপুর কারমাইকেল কলেজের দর্শন বিভাগের মেধাবী ছাত্র, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল অনুর্ধ ১৯ এ ডাক পাওয়া ক্রিকেটার ও বর্তমান সময়ের আলোচিত ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান।রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডের আহলে হাদিস মসজিদ-সংলগ্ন গলিতে তার পৈতৃক বাসা। বেশ কিছুদিন যাবৎ সামাজিক মাধ্যম ছাড়াও সকলের মুখে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি।

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় আদনান ও তার তিন সফর সঙ্গীর সন্ধান চেয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলাবাসীর পক্ষ থেকে রৌমারী সচেতন সমাজের ব্যানারে রৌমারী প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাজমুল হুদা, সিলেট কৃষি বিশ্ববিদ্যায়ের ছাত্র আরিফ হোসেন, মামুনুল হক, সাব্বির সৌরভ, এমদাদুল প্রমুখ।

বক্তারা বলেন, আবু ত্ব-হা মুহাম্মদ আদনান তার তিন সঙ্গীসহ আজ ৭দিন যাবৎ নিখোঁজ। আদনান একজন সুষ্ঠুধারার ইসলামি চিন্তাবিদ। যিনি সমসাময়িক বিষয়গুলো থেকে ইসলামের মৌলিক বিষয়ের সঙ্গে মিল রেখে বক্তব্য দিতেন। তিনি আমাদের তরুণ সমাজকে ঈমাণের চেতনায় উদ্বুদ্ধ করে আসছিলেন। তরুণ সমাজকে ঈমাণের চেতনায় উদ্বুদ্ধ করতেন তিনি। এছাড়া কোনও রাজনৈতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন না তিনি।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে  বক্তারা আরও বলেন, ৭ দিন যাবৎ গুম হয়ে যাওয়া আদনানের বর্তমান অবস্থান চিহ্নিত করে অপরাধিদের বিরুদ্ধে অবিলম্বে মামলা গ্রহণ করে আইনের আওতায় আনা হোক বলে দাবি জানায় তারা।

 

One response to “রৌমারী ইসলামি বক্তা আদনানের সন্ধানের দাবিতে মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/26508 […]

Leave a Reply

Your email address will not be published.

x