ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
নোয়াখালীতে ধর্মীয় বক্তা আদনানের সন্ধানের দাবিতে মানববন্ধন
মোঃ বেল্লাল হোসেন নাঈম, নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিলে বাংলাদেশের আলোচিত ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মাদ আদনানসহ তার সফরসঙ্গীদের সন্ধানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ জুন) দুপুর ১টার দিকে চাটখিল উপজেলার চাটখিল- রামগঞ্জ প্রধান সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

চাটখিল ব্লু ফোরামের ব্যানারে আয়োজিত মানববন্ধনে সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ইমনের সঞ্চালনায় বক্তারা আলোচিত এই ইসলামিক বক্তার দ্রুত সন্ধান দাবি করে বলেন, তিনি কোন দলের রাজনীতিতে ছিলেন না। রাজধানী থেকে গাড়িসহ চারটি মানুষ এভাবে নিখোঁজ। অথচ ঘটনার ছয় দিন পরেও তাদের কোনো সন্ধান দিতে পারছে না আইনশৃঙ্খলা বাহিনী। এভাবে একজন তরুণ ইসলামিক বক্তা গুম হতে পারেন না। তার যাতে কোন ক্ষতি না হয় সেটি সরকারকেই নিশ্চিত করতে হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৪টার দিকে তিন সঙ্গীসহ ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মাদ আদনান রংপুর থেকে ভাড়া করা একটি গাড়িতে ঢাকায় উদ্দেশ্যে যাত্রা করেন। রাতে মোবাইল ফোনে সর্বশেষ কথা হলে তিনি সাভারে যাচ্ছেন বলে তার মাকে জানান। এরপর রাত ২টা ৩৬ মিনিটে স্ত্রী আবিদা নূরের সঙ্গে মোবাইল ফোনে কথা হয় আদনানের। এসময় তিনি সাভার যাচ্ছেন বলে জানান।তারপর থেকেই তার ফোন বন্ধ থাকায় আর যোগাযোগ করা সম্ভব হয়নি। এসময় আদনানের সঙ্গে আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ছিলেন। ওই রাত থেকে তাদের মোবাইল ফোনও বন্ধ। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি শেষে তাকে না পেয়ে শুক্রবার বিকেলে রংপুর কোতোয়ালি থানায় জিডি করেন আদনানের মা আজেদা বেগম। কিন্তু গত ছয় দিনেও তাদের কোনো সন্ধান দিতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

2 responses to “নোয়াখালীতে ধর্মীয় বক্তা আদনানের সন্ধানের দাবিতে মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/26150 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/26150 […]

Leave a Reply

Your email address will not be published.

x