ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শ্রীবরদীতে কাল্ব’র ১৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
রমেশ সরকার, শ্রীবরদী (শেপেুর)

“সমবায় শক্তি-সমবায় মুক্তি, চাই শুধু ভক্তি-আর চাই মুক্তি” এ স্লগান সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে শ্রীবরদী উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (কাল্ব) এর ১৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ জুন) সকালে পৌর শহরের বিথী টাওয়ারের কার্যালয়ে শ্রীবরদী উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের সভাপতি নাজমুল হক সিদ্দিকের সভাপতিত্বে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সভার কার্যক্রমের সুচনা করা হয়।

শ্রীবরদী উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের সাধারণ সম্পাদক নাফিউল ইসলামের স আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নব নির্বাচিত পৌর মেয়র মোহাম্মদ আলী লাল। তিনি তার বক্তব্যের শুরুতেই শ্রীবরদী উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ প্রয়াত সভাপতি আমান উল্লাহ হেলালের অকাল মৃত্যুতে তার আত্মার শান্তির মাগফেরাত কামনা এবং তার বর্ণাঢ্য শিক্ষকতা জীবনের স্মৃতিচারণ করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা ক্লাস্টার কমিটির সভাপতি হাবিবুর রহমান ও কাল্ব’র সদস্য হুমায়ুন কবীর। আলোচনা শেষে কাল্ব’র সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x