ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
গুরুদাসপুরে নদীতে ডুবে শিশুর মৃত্যু, হাসপাতাল ভাংচুর
শরিফুল ইসলাম, গুরুদাসপুর

নাটোরের গুরদাসপুরের আব্দুল্লাহ আল আমিন নামের ১০ বছরের এক শিশু গুমানী নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে গেলে গুরুতর অসুস্থ্য অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসা করতে দেরী হওয়ায় সেখানে ভাংচুরের ঘটনা ঘটেছে। ভাংচুরে ঘটনা সত্য বলে নিশ্চিত করে জানান,কমপ্লেক্স কর্তৃপক্ষ।

গত বুহস্পতিবার দুপুরে উপজেলার চাঁচকৈড় ওভার ব্রিজের নিচে গোমানী নদীতে গোসল করতে যায় শিশুটি। শিশুটি নদীতে গোসল করতে করতে এক পর্যায়ে ডুবে গেলে পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্মরত ডাক্তার আফরোজা বানু দেখার পরপরই মৃত্যু ঘোষণা করে। এই ঘোষণার পরপরই নিহতের আতœীয় স্বজন উত্তপ্ত হয়ে ডাক্তারের অবহেলায় শিশুটি মৃত্যু হয়েছে বলে হাসপাতাল ভাংচুর করে।

ভাংচুরের ঘটনায় কর্মরত ডাক্তার আফরোজা বানু জানান, শিশুটির  চিকিৎসায় কোন অবহেলা ছিল না। কিন্তু কি কারণে নিহত শিশুর আত্তিয়রা উত্তপ্ত হল সে বিষয়ে আমি কিছু বলতে পারবো না। তবে আমি নিশ্চিত বলতে পারি নিহত শিশুর চিকিৎসায় কোন অবহেলা করা হয়নী।

শিশুটির পরিবার,এলাকাবাসী ও নদীতে গোসলরত প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, শিশুটি প্রতিদিনের ন্যায় দুপুরে আব্দুল্লাহ সহপাঠীদের সাথে নদীতে গোসল করতে যায়। শিশুটি সহপাঠীদের সাথে নদীতে গোসল করতে থাকে। গোসলের এক পর্যায়ে ছেলেটি পানিতে ডুব দিতে দেখি। পরে পানিতে ডুব দেওয়া শিশুটি না উঠায় প্রথমে আমরা তাকে খোঁজাখুজি করতে থাকি। খোঁজাখুজির পরও আমরা না পেয়ে চিৎকার করি। পরে স্থানীয়রা ও খবর পেয়ে তার পরিবারের লোকজন  ছুটে আসলে সবার প্রচেষ্টায় নদী থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.মুজাহিদুল ইসলাম মুঠোফোনে জানান,এই ঘটনা বড়ই দুঃখজনক। ভাংচুরে কমপ্লেক্সে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এই ঘটনা নিহত পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

3 responses to “গুরুদাসপুরে নদীতে ডুবে শিশুর মৃত্যু, হাসপাতাল ভাংচুর”

  1. wongkito4d says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/24208 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/24208 […]

  3. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/24208 […]

Leave a Reply

Your email address will not be published.

x