ঢাকা, বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
তারাকান্দায় পরিত্যক্ত টয়লেটের ট্যাংক থেকে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার
তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দায় পরিত‍্যক্ত ট‍্যাংক থেকে নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।নিখোঁজের ৬ দিন পর পরিত্যক্ত টয়লেটের ট্যাংক থেকে শাহিনুর আলম ওরফে ইকবাল (১৯) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শাহিনুর আলম ওরফে ইকবাল উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের আবদুর রউফের ছেলে। সে ময়মনসিংহ রুমডো পলিটেকনিকেল ইনস্টিটিউট সিভিল ইঞ্জিনিয়ারিং পড়ালেখা করেতেন।

আজ শনিবার দুপুরে উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের একটি পরিত্যক্ত টয়লেটের ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন তারাকান্দা থানার ওসি আবুল খায়ের। এর আগে গত মঙ্গলবার রাত ১০টার দিকে খাবার খেয়ে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ।

এ ঘটনার পর বুধবার রাতে নিখোঁজ শিক্ষার্থীর পিতা আব্দুর রওফ বাদী হয়ে তারাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

নিহতের চাচা বলেন, ঘটনার দিন রাত ১০ টার দিকে ইকবাল রাতের খাবার খেয়ে চা পানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। ইকবাল যে দেকান চা খেতে গিয়েছিল ওই দোকানে অপরিচিত ২ থেকে ৩ জন যুবকের সাথে ওই রাতে আড্ডা দেয় সে । হঠাৎ করেই ওই যুবকরাসহ আমার ভাতিজা নিখোঁজ হয়। এরপর থেকেই ইকবাল নিখোঁজ ছিল। পুলিশ ময়না তদন্তের জন‍্য লাশ মর্গে প্রেরণ করবে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published.

x