ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
ময়মনসিংহে আন্তঃজেলা মটরসাইকেল চক্রের ৪ জন সদস্য মটরসাইকেল সহ আটক
তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে অান্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪জন সক্রিয় সদস্য গ্রেফতার করা হয়েছে । এসময় তাদের হেফাজত থেকে ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গতকাল  বৃহস্পতিবার রাতে থেকে আজ শুক্রবার সকাল পযন্ত এই অভিযান শুরু হয়।  কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার নির্দেশে তদন্ত ইন্সপেক্টর ফারুক আহম্মেদ নেতৃত্বে এসআই মিনহাজ ও এসআই অানোয়ার, এসআই মাহফুজ ময়মনসিংহ সদর থেকে ১জন ও আজ ভোরে ত্রিশাল থানায় অভিযান পরিচালনা করে ৩ জন আসামী গ্রেফতার করে ৪টি চোরাই মটর সাইকেল উদ্ধার করে। আসামীরা হলেন, মাসকান্দা অারিফ(২৫),ফুলবাড়িয়া থানার গোলাম ফারুক(২৮), ত্রিশাল মেহেদী হাসান(৩০), নাজমুল ইসলাম (৩৩) গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ বিভাগীয় নগরীর জনবহুল বিভিন্ন স্থান থেকে মটরসাইকেল চুরি হয়ে আসছিল। চাকুরীজীবি ও ব্যবসায়ী থেকে শুরু করে বিভিন্ন পেশার মানুষ তাদের প্রয়োজনে নগরীর দোকান, ব্যাংক, জনবহুল মার্কেটের সামনে মোটর সাইকেল রেখে প্রয়োজনীয় কাজে গেলে এই চক্রটি দ্রুততম সময়ে মোটরসাইকেল চুরি করে স্বল্প সময়ে পালিয়ে যায়।

মোটর সাইকেল চুরির ঘটনায় মোটরসাইকেল মালিকরা কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করেন বিভিন্ন সময়।  ব্যস্ততম বিভাগীয় নগরীর প্রাণ কেন্দ্র থেকে দিনে দুপুরে পর পর মোটর সাইকেল চুরির ঘটনায় অভিযোগ হলে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী মডেল থানা পুলিশ চোর চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযান শুরু করে।  মটর সাইকেল উদ্ধার ও আন্তজেলা চোর চক্রের সদস্যকে  গ্রেফতার করে।

তদন্ত ইন্সপেক্টর ফারুক বলেন, আসামীর বিরুদ্ধে মামলা হয়েছে। আজ শুক্রবার তাদেরকে আদালতে পাঠানো হবে ।

Leave a Reply

Your email address will not be published.

x