ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শ্রীনগরে আড়িয়াল বিল থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার
শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগরে আড়িয়াল বিল থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার( ৩ জুন) সকাল ৬ টার দিকে উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের  আড়িয়াল বিলের বাঘাডাঙ্গা এলাকা থেকে ভাসমান অবস্থায় ঐ নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে সংবাদ দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। রাত ৪ টার দিকে ঐ নারীর স্বামী অহিদুল মুন্সীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ জমি নিয়ে বিরোধের জের ধরে বাড়ী থেকে তুলে নিয়ে তাকে হত্যা করা হয়। নিহত পারভীন(৩৫) বালাশুর বাঘাডাঙ্গা এলাকার অহিদুল মুন্সীর স্ত্রী।

নিহত পারভীন বেগমের জাঁ শাহানাজ বেগম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল(২ জুন) বুধবার গভীর রাতে ১২/১২ জন অহিদুল মুন্সী ও তার স্ত্রী নিহত পারভীন বেগমকে বাড়ী থেকে তুলে নিয়ে যায়। ওদের মধ্য ২/৩ জনের সাথে জমি নিয়ে অহিদুল মুন্সীর বিরোধ  চলে আসছিল। এক পর্যায়ে তাদের সাথে অহিদুল মুন্সীর ধস্তাধস্তি হয়ে পালাক্রমে অহিদুল বেঁচে যায়। পরে তারা পারভীন বেগমকে গলা কেটে হত্যা করে লাশ পানিতে ফেলে দেয়। রাত ৪ টার দিকে একই এলাকার ইকবালের বাড়ীর পাশ থেকে অহিদুল কে অচেতন অবস্থায় পাওয়া যায় এবং সকাল ৬ টার দিকে তার স্ত্রী পারভীন বেগমের গলাকাটা লাশ পাওয়া যায় আড়িয়াল বিলের ডাঙ্গার পানিতে।

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের স্বামীকে অচেতন অবস্থায় উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রকৃত অপরাধীদের সনাক্ত করার চেষ্টা চলছে। প্রাথমিক তদন্ত শেষে হত্যা মামলা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

x