ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে করোনা ভাইরাস বিস্তার রোধে সভা অনুষ্ঠিত
আরিফুল ইসলাম জয়  (কুড়িগ্রাম)

বিভিন্ন  পত্রিকায় সোনাহাট স্থলবন্দর এর সাস্থ্য বিধি না মানার বিষয় এ সংবাদ প্রকাশের পর আজ ৩/৬/২১, বৃহস্পতিবার দুপুরে  কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর সভা কক্ষে   করোনা ভাইরাসের ভারতীয় ভেরিয়েন্টের বিস্তার রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোনাহাট স্থলবন্দর সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

জেলা প্রশাসক তার বক্তব্যে বন্দরে কর্মরত শ্রমিকদের মাস্ক পরিধান নিশ্চিত করার পাশাপাশি ভারতীয় পণ্যবাহী ট্রাকের চালকরা যেন স্থলবন্দরে দীর্ঘ সময় অবস্থান না করে সে ব্যাপারে স্থলবন্দর কর্তৃপক্ষকে সজাগ থাকার আহ্বান জানান ।

কুড়িগ্রাম জেলা সিভিল সার্জন হাবিবুর রহমান বলেন, আতঙ্কিত না হয়ে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে স্থল বন্দরের কার্যক্রম পরিচালনা  করুন যাতে করোনার ভারতীয় ভেরিয়েন্ট স্থল বন্দর দিয়ে দেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে।

অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম, ওসি আলমগীর হোসেন, সোনাহাট স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল, সম্পাাদক মোস্তফা জামান ও  আমদানি-রফতানীকারক সমিতির সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

x