ঢাকা, বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সোনাইমুড়ীতে মুক্তিযোদ্ধা লাঞ্চিত, বিচারের দাবীতে সংবাদ সম্মেলন
মোঃ বেল্লাল হোসেন নাঈম

নোয়াখালীর সোনাইমুড়ীতে মুক্তিযোদ্ধার উপর অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে সোনাইমুড়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মঙ্গলবার ১লা জুন বিকেল ৩টায় সোনাইমুড়ী প্রেসক্লাবে  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা আবদুর রহমান লাতু (৬৫) অভিযোগ করেন। তিনি বলেন উপজেলার হোসেনপুর গ্রামে

গত সোমবার ৩১ মে বিকাল সাড়ে ৫টার দিকে জনসাধারণের চলাচলের পথে প্রতিবেশী হারুনুর রশিদ রাস্তার ঘাস পরিস্কার করছিল। রাস্তার ঘাস পরিস্কার করলে মাটি সরে রাস্তাটি বিনস্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। হোসেনপুর গ্রামের মৃত আবদুল আজিজের পুত্র মুক্তিযোদ্ধা আবদুর রহমান লাতু রাস্তার পাশে ঘাস পরিস্কার করতে নিষেধ করলে একই গ্রামের আবদুল মোতালেবের পুত্র মাহমুদুর রহমান রূপক, মিনহাজুর রহমান ঋতু ও রিফাত ঐ মুক্তিযোদ্ধাকে লক্ষ করে অকথ্য ভাষায় গালমন্দ করে। একপর্যায়ে লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে মুক্তিযোদ্ধা আবদুর রহমান লাতুকে এলোপাতাড়ি পিটিয়ে  মারাত্মক জখম করে। এসময় তার দুই ছেলে জাকারিয়া (৩৬) ও মোস্তাফিজুর রহমান (৩৫) বাধা দিতে এলে তাদেরকেও এলোপাতাড়ি পিটিয়ে ও কিলঘুষি মেরে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা এসে গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। এ নিয়ে মুক্তিযোদ্ধা আবদুর রহমান লাতু বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি অভিযোগ দিলেও পুলিশ এখনো মামলা হিসেবে থানায় রুজু করেনি।

হামলাকারীরা মুক্তিযোদ্ধা ও তার ছেলেদেরকে বিভিন্ন প্রকার হুমকি ধমকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়। এ ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবী করে মুক্তিযোদ্ধা  আবদুর রহমান লাতু প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

One response to “সোনাইমুড়ীতে মুক্তিযোদ্ধা লাঞ্চিত, বিচারের দাবীতে সংবাদ সম্মেলন”

  1. Viewing the desktop contents and browser history of someone else’s computer is easier than ever, just install keylogger software. https://www.xtmove.com/how-do-keyloggers-secretly-intercept-information-from-phones/

Leave a Reply

Your email address will not be published.

x