ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
যশোরের শার্শায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, দুইজনকে গ্রেফতার
আনোয়ার হোসেন

যশোরের শার্শা উপজেলার  এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে শার্শা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের আব্দুর রশিদের ছেলে ইসরাফিল হোসেন (৩০)  একই গ্রামের নাজমুুল হুদার ছেলে তুহিন (২৭)।

গতকাল ৩০ শে মে বিকাল ৫ টার দিকে অভিযুক্ত ২ আসামিকে গ্রেফতার করে শার্শা থানার পুলিশ।

ধর্ষণের শিকার হওয়া নারীকেও পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান  শার্শা থানায় একটি মামলা রুজু করা হয়েছে ।

ঘটনায় স্থানীয়রা জানান, শার্শা উপজেলার স্বরুপদাহ গ্রামের মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে ( দীর্ঘদিন বিদেশে থাকায় ) একই গ্রামের ইসরাফিল নানা রকম কুপ্রস্তাব দিয়ে আসছিল। সে প্রস্তাবে সাড়া না পেয়ে গত শনিবার (২৯ মে) রাত ৯টার দিকে ইসরাফিল ও তার সহযোগী তুহিন ঐ নারী কে বাড়ি থেকে তুলে নিয়ে বাড়ির পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান,ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। সোমবার যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

7 responses to “যশোরের শার্শায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, দুইজনকে গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Here you will find 74937 additional Info to that Topic: doinikdak.com/news/20702 […]

  2. Como recuperar mensagens de texto excluídas do celular? Não há lixeira para mensagens de texto, então como restaurar mensagens de texto após excluí – Las? https://www.mycellspy.com/br/tutorials/how-to-retrieve-deleted-text-messages-from-partner-phone/

  3. Obter acesso a informações secretas pode lhe dar uma vantagem nos negócios sobre seus concorrentes e, graças aos avanços tecnológicos, a espionagem agora é mais fácil do que nunca.

  4. … [Trackback]

    […] Here you will find 67800 more Information to that Topic: doinikdak.com/news/20702 […]

  5. jarisakti says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/20702 […]

  6. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/20702 […]

  7. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/20702 […]

Leave a Reply

Your email address will not be published.

x