ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলার উদ্ধোধন
তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলার উদ্ধোধন করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২১ উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে আজ শনিবার দুপুরে ঈশ্বরগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় দুটি দল অংশগ্রহণ করে।

রাজিবপুর ইউনিয়ন বনাম আঠারোবাড়ি ইউনিয়নের মধ্যে ম্যাচটি অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেনের খেলাটি উদ্বোধন ও সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এ কে এম ফরিদউল্লাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান পলি আক্তার, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া।।

অন্যান‍্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার আশরাফুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অফিসার টিটুন বিশ্বাস, একাডেমি শিক্ষা অফিসার আবু হানিফা সহ সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ প্রমুখ।ঈশ্বরগঞ্জ উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব ১৭) খেলায় মোট ১২টি দল অংশগ্রহণ করবে।

One response to “ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলার উদ্ধোধন”

  1. 토렌트 says:

    … [Trackback]

    […] There you can find 29260 more Info on that Topic: doinikdak.com/news/20071 […]

Leave a Reply

Your email address will not be published.

x