ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সিরাজদিখানে স্বেচ্ছায় টেঁটা বল্লম জমাদান কর্মসুচি অনুষ্ঠিত 
Reporter Name

মুন্সীগঞ্জ প্রতিনিধি: শৃঙ্খলা নিরাপত্তা প্রগতি “আপনার সন্তানের হাতে টেঁটা বল্লম দিয়ে যুদ্ধক্ষেত্রে নয়, বই-খাতা দিয়ে স্কুলে পাঠান। আর নয় রক্তপাত “এই শ্লোগানে মুন্সিগঞ্জের সিরাজদিখানে স্বেচ্ছায়া টেঁটা বল্লম জমাদান কর্মসুচি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৬মে বিকাল ৫টায় উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামে ৭নং বিট পুলিশিং এর আয়োজনে বিট অফিসার এসআই মোহাম্মদ ইমরান খানের সভাপতিত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান এর  সঞ্চালনায় পবিত্র কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র দীর্ঘদিনের  বিবাদমান টেঁটা বল্লম যুদ্ধে রক্তপাত নিরসন ও এলাকার শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে কয়েক গ্রাম থেকে শান্তিপ্রিয় এলাকাবাসী  ২হাজার ৫শত টেঁটা বল্লম এই অনুষ্ঠানে স্বেচ্ছায় জমা দেন। এসময় টেঁটা বল্লম স্বেচ্ছায়  জমাদানকারীদের ফুল দিয়ে বরন করেন অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন।

টেঁটা বল্লম জমাদান কর্মসুচিতে প্রধান অতিথি সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন তার বক্তব্যে বলেন আর যেন কোন মা টেঁটা বল্লমে আঘাতে সন্তান হারা না হয়। আর যেন কোন বোন স্বামী হারা না হয়। আসুন শান্তির  পথে আমি আপনাদের পাশে আছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, পুলিশ পরিদর্শক (অপারেশন) আজহারুল ইসলাম, পুলিশ উপপরিদর্শক সেকেন্দার আলী,  বালুচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমিনউদ্দিন চৌধুরী। আরো উপস্থিত ছিলেন শিক্ষক, ইমাম, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার অসংখ্য গন্যমান্য ব্যক্তিবর্গ সাধারণ নারী-পুরুষ।

3 responses to “সিরাজদিখানে স্বেচ্ছায় টেঁটা বল্লম জমাদান কর্মসুচি অনুষ্ঠিত ”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/18926 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/18926 […]

  3. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/18926 […]

Leave a Reply

Your email address will not be published.

x