ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
টাঙ্গাইলের নাগরপুরে ইয়াবাসহ গ্রেফতার ৩
Reporter Name

মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ  টাঙ্গাইলের নাগপুরে “র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল  অভিযান পরিচালনা করে ২০০ (দুইশত) পিস ইয়াবা এবং নগদ ১১,৯৬০ টাকা সহ ০৩ জন আসামীকে গ্রেফতার করেছেন”।

মঙ্গলবার (২৫ মে) রাত ১.৩০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনাবাড়ী  ব্রিজের উপর অভিযান পরিচালনা করে ধৃত সলিমাবাদ গ্রামের  আক্রামুর জামান খান  তালুকদারের ছেলে  মোঃ মাসুদ খান তালুকদার (৪০),  গাজী মিয়ার ছেলে  জাকির মিয়া (৩০), চাঁন মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (১৯), উভয়কে  ২০০ পিস ইয়াবা এবং নগদ ১১,৯৬০ টাকা সহ হাতেনাতে গ্রেফতার করেন।

সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার নাগরপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। ধৃত আসামী টাঙ্গাইল জেলার নাগরপুর থানা এলাকাসহ আশপাশে থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে। আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল জেলার নাগরপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০(ক) ধারায় নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে

4 responses to “টাঙ্গাইলের নাগরপুরে ইয়াবাসহ গ্রেফতার ৩”

  1. car wheels says:

    … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/18762 […]

  2. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/18762 […]

  3. Dan Helmer says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/18762 […]

  4. Dan Helmer says:

    … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/18762 […]

Leave a Reply

Your email address will not be published.

x