ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন
ময়মনসিংহের তারাকান্দায় বিয়ের নাটক করে তিন বন্ধু মিলে গনধর্ষণ
Reporter Name

তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দায় বিয়ের নাটক করে তিন বন্ধু মিলে গনধর্ঘণ করে এক নারীকে। তিন বন্ধু মিলে ওই নারীকে গনধর্ষণের অভিযোগে আজ মঙ্গলবার আদালতে মামলা দায়ের করা হয়েছে। ময়মনসিংহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে ভুক্তভোগী নারী এ মামলাটি দায়ের করেন। বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে আজ মঙ্গলবার দুপুরে তারাকান্দা থানা পুলিশকে মামলাটি এফআরআই করার নির্দেশ দিয়েছেন।

খবরের সত‍্যতা নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী অ‍্যাড. শাজাহান কবীর সাজু। মামলার আসামিরা হলেন- তারাকান্দা উপজেলা যুবলীগের সদস্য ফরিদ আহমেদ জয় (২৮), যুবলীগ কর্মী আল আমীন (২৫) ও আ: হাই (২৭)।

বাদী জানায়, বিয়ের নাটক করে আসামি ফরিদ আহমেদ জয় গোপনে ঔ নারীর অশ্লীল ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। কিন্তু আসামি টাকা নিয়েও ভিডিও ডিলিট না করে ঔ নারীকে হুমকি দিতে থাকে। এ ঘটনায় বাদী র‍্যাব-১৪ অফিসে লিখিত অভিযোগ করলে চতুর আসামি ভুল স্বীকার করে বাদীকে তারাকান্দা কাশিগজ্ঞ বাজারে নিয়ে তিন বন্ধু মিলে জোরপূর্বক গনধর্ষণ করে।

বাদী আরো জানায়, আসামি ফরিদ আহমেদ জয়ের বিরুদ্ধে অশ্লীল ভিডিও ছড়িয়ে টাকা দাবির অভিযোগে তারাকান্দা থানায় মামলা রয়েছে। কিন্তু আসামি প্রকাশ্যে এলাকায় ঘুরলেও পুলিশ তাকে গ্রেফতার না করে উল্টো মদদ দিচ্ছে। উপায় না পেয়ে ভোক্তভোগী তিনি ময়মনসিংহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে এই মামলাটি দায়ের করেন।

3 responses to “ময়মনসিংহের তারাকান্দায় বিয়ের নাটক করে তিন বন্ধু মিলে গনধর্ষণ”

  1. sbo says:

    … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/18577 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/18577 […]

  3. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/18577 […]

Leave a Reply

Your email address will not be published.

x